ভোলায় ৫০হাজার টি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন বিবিএস ক্যাবলস এর পরিচালক আবু নোমান

অনলাইন ডেস্ক:
করোনার শুরু থেকে জনগণের পাশে দাঁড়িয়েছেন বিবিএস ক্যাবলস এর ব্যবস্থাপনা পরিচালক ইন্জিনিয়ার আবু নোমান হাওলাদার। প্রতিদিন নতুন উদ্যোগ আর সাহায্য সহযোগিতায় তাকে পাচ্ছেন এলাকার জনগণ। এসব উদ্যোগের কারণে স্থানীয়দের কাছে তিনি ‘মানবতার ফেরিওয়ালা’ হিসেবে পরিচিতি পেয়েছেন।

কখন করোনা সচেতনতা প্রচারণা চালাতে হবে, কখন জীবাণু নাশক এন্টিসেপ্টিক উধ স্প্রে করতে হবে, কখন করোনা সেবা দানকারী প্রতিষ্ঠানগুলোর কাছে করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পাঠাতে হবে,কখন করোনা ক্ষতিগ্রস্তদের কাছে ত্রাণ পৌছাতে হবে এসব নিয়ে ব্যস্ত থাকা লোক টি হলেন ইন্জিনিয়ার আবু নোমান হাওলাদার।

২৫/০৩/২০২০ তারিখ থেকে তার পৃষ্ঠপোবকতায় বিডিএফআই এর ২২২ জন কর্মঠ স্বেচ্ছাসেবক একযোগে ১০ টি পয়েন্টের উপর ভোলার প্রতিটি থানায় করোনা সচেতনতা প্রচারণা শুরু করে। যখন উন্নত বিশ্ব পর্যন্ত করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর অভাবে চিকিৎসা কার্ষকর্ম ব্যহত হচ্ছিলো ঠিক সে সময় ০৪/০৪/২০২০ তারিখে ভোলার সেবা দানকারী প্রতিষ্ঠানগুলোর সেবা ঠিক রাখার জন্য বিডিএফআই স্বেচ্ছাসেবকদের মাধ্যমে ভোলা জেলা প্রশাসক ও সিভিল সার্জন ভোলার হাতে তুলে দেওয়া হয় প্রায় ১১,০০০ টি বিভিন্ন প্রকারের করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী। ফেরীসহ ২৪ টি স্বেচ্ছাসেবক টীমের কাছে তুলে দেওয়া হয় জীবাণু স্প্রে করার মেশিনসহ সকল প্রকার সামগ্রী। ১৭/৪/২০২০ তারিখে বিডিএফআই স্বেচ্ছাসেবক বন্ধুদের কাছে
পাঠানো হয় জীবাণু নাশক এন্টিসেপ্টিক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী।

তারই ধারাবাহিকতায় ২৫/০৪/২০২০ তারিখে ভোলা জেলার লালমোহন ও তজ্জুমুদ্দিনসহ দেশের অন্যান্য জেলার স্বাস্থ্য সেবা দানকারী প্রতিষ্ঠানগুলোর জন্য পাঠান প্রায় ৫০,০০০ টি বিভিন্ন প্রকার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী যাহা সারা দেশে বাস্তবায়নের থাকবে বিডিএফআই।

বর্তমানে তার প্রতিষ্ঠানের লোগোর সাথে দেশব্যাপী স্থান পাচ্ছে বিডিএফআই এর লোগো যাহা বিডিএফআই এর জন্য অত্যন্ত সম্মানের । এত সম্মান ও দায়িত্ব প্রদান করায় বিডিএফআই এর পক্ষ থেকে অশেষ ধন্যবাদ জানানো হয় বিবিএস ক্যাবলস এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ইন্জিনিয়ার আবু নোমান হাওলাদার, সিআইপিসহ বিবিএস গ্রুপ ও নাহি গ্রুপের সকল সম্মানীত পরিচালক বৃন্দকে।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির