এমপি বাদশাহর তত্বাবধানে অব্যাহত আলোর মিছিল

আল-আমিন নূর দৌলতপুর (কুষ্টিয়া ) প্রতিনিধিঃ
অসহায়দের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন আলোর মিছিল। কুষ্টিয়ার দৌলতপুরে করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনতা কার্যক্রম নিয়ে ইতোমধ্যে গণমানুষের কাছাকাছি পৌছেছে সংগঠনটি।

ইউনিয়ন পর্যায়ে কাজ করা বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবীদের সুরক্ষা নিশ্চিত করা ও সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে নানামুখী কার্যক্রম করে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোর মিছিল’।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বর সেমিনার হলে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করে সংগঠনটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসি (ল্যান্ড) আজগর আলী, দৌলতপুর থানার ওসি আরিফুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান।

বক্তারা তাদের বক্তব্যে প্রশাসন ও স্বেচ্ছাসেবক সমন্বিত ভাবে কাজ করার বিষয়ে গুরুত্ব দেন। এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন আলোর মিছিলের উপদেষ্টা পরিষদের সদস্যরা।



আলোর মিছিলের আহ্বায়ক শাইখ আল জাহান শুভ্রর সভাপতিত্বে অনুষ্ঠানে করোনা প্রতিরোধ ও সচেতনতা রক্ষা বিষয়ে দৌলতপুরের সর্বত্র কাজ করা প্রসঙ্গে কথা বলেন বক্তারা।

দৌলতপুরের প্রতিটি ইউনিয়নে সক্ষমতা অনুসারে ইফতার সামগ্রী বিতরণ করা হবে বলে জানানো হয় সংগঠনের পক্ষ থেকে। ইউনিয়ন প্রতিনিধিদের মাধ্যমে পরবর্তীতে সহায়তা কার্যক্রম চলবে বলেও জানান তারা। সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক সরওয়ার জাহান বাদশাহ এমপি।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির