শিরোনামঃ
বঙ্গবন্ধুর বাঙালি জাতীয়তাবাদের সীমানা ইতিহাসের কলঙ্কজনক অধ্যায় ১৫ আগস্টে জহিরুল আলম জসিমের শ্রদ্ধাঞ্জলি ইতিহাসের কলঙ্কজনক অধ্যায় ১৫ আগস্টে আহমেদ ফিরোজের শ্রদ্ধাঞ্জলি জাতির পিতাকে সপরিবারে নির্মমভাবে হত্যাকাণ্ডের পরে, বাঙালি জাতিকে পৃথিবীর আর কেউ বিশ্বাস করত না: এফ এম এইচ আলী গ্রিসের সঙ্গে দ্বন্দ্ব মীমাংসার একমাত্র উপায় আলোচনা: তুরস্ক বঙ্গবন্ধুর সংগ্রাম ও আত্মত্যাগ বিশ্ব আজও স্মরণ করে ইসরাইল যাচ্ছেন আরব আমিরাতের যুবরাজ! জিয়া মার্শাল ল’ জারির মাধ্যমে গণতন্ত্রকে হত্যা করে আমিরাতের সাথে সম্পর্ক ছিন্ন করার হুমকি তুরস্কের বঙ্গবন্ধুসহ ১৫আগষ্টের সকল শহীদের প্রতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর জাফর ইকবালের শ্রদ্ধাঞ্জলি

সলঙ্গায় টমেটো বোঝাই পিক আপ থেকে ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২


সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের সলঙ্গায় টমেটো বোঝাই পিক আপ ভ্যান থেকে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। শনিবার সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকার খান আবাসিক হোটেলের সামনে অভিযান পরিচালনা করে থেকে ৩৫৬ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারীকে আটক করা হয়। আটকৃত মাদক কারবারীরা হলো, দিনাজপুরে নবাবগঞ্জ থানার প্রাণ কৃষ্ণপুর চরার হাস গ্রামের রুহুল আমিনের ছেলে সৈয়দ রেজাউল করিম (৫৫) ও একই থানার আমবাগান গ্রামের আশরাফ আলীর ছেলে রবিউল ইসলাম (৩০)

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে অস্থায়ী চেক পোষ্ট বসিয়ে দিনাজপুর থেকে ঢাকাগামী টমেটো বোঝাই একটি পিক আপ ভ্যানে তল্লাশী চালিয়ে ৩৫৬ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এছাড়াও মাদক কাজে ব্যবহৃত ২ টি মোবাইল, ২ টি সীম নগদ ৭ হাজার দুইশ টাকা ও মাদক পাচার কাজে ব্যবহৃত পিক আপ ভ্যান জব্দ করা হয়েছে। সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির