পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফিট সু স্টোর পরিবারের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা

ডেস্ক রিপোর্টঃ
(১ লা) আগষ্ট পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার একমাত্র বে ইম্পেরিয়াল এর আউটলেট পাদুকা প্রতিষ্ঠান ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস দেশব্যাপী ও মুসলিম উম্মাহর সকল ভাই-বোনদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস শুভেচ্ছা বার্তায় বলেন, ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন। মহান আল্লাহর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কুরবানী করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন তা অতুলনীয় সমগ্র বিশ্ববাসীর কাছে এ ত্যাগ চিরসমুজ্জ্বল ও অনুকরণীয় হয়ে থাকবে। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য। পবিত্র ঈদ-উল-আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমার বিশ্বাস।

তিনি আরও বলেন, ঈদ-উল-আযহা সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হোক। তিনি আরো বলেন; আমরা প্রতিদিন করোনা আপডেট শুনছি। বৈশ্বিক মহামারি করোনা দিন দিন অবনতি হচ্ছে, প্রতিদিনই বাড়ছে মৃত্যুর সংখ্যা। তাই আমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, সচেতন হতে হবে। পবিত্র এই দিনে আমি মহান আল্লাহর নিকট সকলের সু-স্বাস্থ্য কামনা করছি। সবাইকে ঈদের শুভেচ্ছা—ঈদ মোবারক—

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির