শিরোনামঃ
বঙ্গবন্ধুকে দেখিনি, বাংলাদেশকে দেখেছি মহামানবের প্রতি শ্রদ্ধাঞ্জলি ইতিহাসের জঘন্যতম হত্যাকাণ্ড জাতীয় শোক দিবসে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত বঙ্গবন্ধুর বাঙালি জাতীয়তাবাদের সীমানা ইতিহাসের কলঙ্কজনক অধ্যায় ১৫ আগস্টে জহিরুল আলম জসিমের শ্রদ্ধাঞ্জলি ইতিহাসের কলঙ্কজনক অধ্যায় ১৫ আগস্টে আহমেদ ফিরোজের শ্রদ্ধাঞ্জলি জাতির পিতাকে সপরিবারে নির্মমভাবে হত্যাকাণ্ডের পরে, বাঙালি জাতিকে পৃথিবীর আর কেউ বিশ্বাস করত না: এফ এম এইচ আলী গ্রিসের সঙ্গে দ্বন্দ্ব মীমাংসার একমাত্র উপায় আলোচনা: তুরস্ক বঙ্গবন্ধুর সংগ্রাম ও আত্মত্যাগ বিশ্ব আজও স্মরণ করে

কৃষকের ক্ষতি পোষাতে মন্ত্রণালয়ের ১২ কমিটি

খাদ্য উৎপাদন অব্যাহত রাখতে ও চলমান বন্যার কারণে ক্ষতিগ্রস্ত ২৮ জেলার সবজি ও আমন ধান চাষীদের ক্ষতি পুষিয়ে নিতে বীজ, সারসহ বিভিন্ন প্রণোদনা কার্যক্রম বেগবান, তদারকি ও সমন্বয়ের জন্য কৃষি মন্ত্রণালয় ১২ তদারকি কমিটি গঠন করেছে।

কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাকের নির্দেশে এসব তদারকি ও সমন্বয় কমিটি গঠিত হয়েছে। কৃষিসচিব মোঃ নাসিরুজ্জামান কমিটির সার্বিক কার্যক্রম তত্ত্বাবধান করবেন। সমন্বয়ের দায়িত্বে থাকবেন অতিরিক্ত সচিব (সম্প্রসারণ) মোঃ হাসানুজ্জামান কল্লোল। মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও এর অধীনের দফতর/সংস্থার উর্ধতন কর্মকর্তাদের নিয়ে এসব কমিটি গঠন করা হয়েছে। প্রতি কমিটিতে পাঁচজন করে মোট ৬০ জন কর্মকর্তাকে বিভিন্ন জেলার দায়িত্ব প্রদান করা হয়েছে।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির