পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রবাসে এবং দেশবাসীকে সোহেল শাহরিয়ার শুভেচ্ছা

প্রবাসী ডেস্কঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশের সর্বস্তরের মানুষকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা এবং মতিঝিল থানা ছাত্রলীগের সাবেক সফল সাধারাণ সাম্পাদক সোহেল শাহরিয়ার।

গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। তিনি সবার কল্যাণ কামনা করেন।

পরিশেষে তিনি মহামারী করোনাভাইরাসের এই সময়কালে সবাইকে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত পশু কোরবানিকালীন স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির