শিরোনামঃ
সিরাজগঞ্জের বিজয়ী কাউন্সিলরকে হত্যাকারী চায়নিজ ছুড়িসহ গ্রেপ্তার বীর মুক্তিযোদ্ধা ইলা দাসের ২য় মৃত্যু বার্ষিকী আজ সলঙ্গায় ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী আটক মিথ্যা মামলা দিয়ে ইউপি সদস্যকে ফাসানোর চেষ্টা যুবলীগ চেয়ার‌ম্যান-সাধারণ সম্পাদকের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শ্যামল মজুমদার যুবলীগ চেয়ার‌ম্যান-সাধারণ সম্পাদকের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদ মিনহাজ যুবলীগ চেয়ার‌ম্যান-সাধারণ সম্পাদকের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন হাওলাদার রফিক যুবলীগ চেয়ার‌ম্যান-সাধারণ সম্পাদকের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মহিউদ্দিন তপদার যুবলীগ চেয়ার‌ম্যান-সাধারণ সম্পাদকের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সাইদ শেখ হাটিকুমরুলে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত 

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত মা আহত

প্রবাসী ডেস্ক: কলোম্বাস, যুক্তরাষ্ট্র থেকে : যুক্তরাষ্ট্রে টেক্সাসে সড়ক দুর্ঘটনায় একজন নিহত অপর জন আহত হয়েছেন। দুইজন বাংলাদেশি বলে নিশ্চিত হওয়া গেছে। তারা সম্পর্কে মা ও ছেলে। এ ঘটনায় আহত মা কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে তারা দুর্ঘটনায় পড়েন বলে নিশ্চিত করেছে টেক্সাস পুলিশ।।

নিহত বাংলাদেশি হলেন-শিহাব (১৭) আহত সাবরিনা নিহতের মা।

টেক্সাস পুলিশ জানিয়েছে, পিছোন থেকে আসা একটি ট্রাকের সঙ্গে গাড়ির সংঘর্ষ হয়। এ সময় ড্রাইভিং সিটে ছিলেন মা সাবরিনা পাশের সিটে ছিলেন ছেলে শিহাব। দূরঘটনার স্থান থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দু জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে।কর্মরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষনা করেন।তারা দুজনই ছিলেন ওহাইয়োর বাসিন্দা রবিউল ইসলামের স্ত্রী ও সন্তান।

রবিউল ইসলাম ওহায়োতে তিন ছেলে স্ত্রী সহ সপরিবারে বসবাস করছিলেন। তাদের বাড়ি দিনাজপুরে।

রবিউল ইসলামের ছেলের মৃত্যুতে বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।

বাংলাদেশ এ্যাসেসিয়েশন অফ সেন্টাল ওহাইও (বাকো) এর সভাপতি ফয়সাল ও সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনি, রবিউল ইসলামের ছেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

উল্লেখ্য, রবিবার সকাল ১১:৪৫ মিনিটে জানাজা শেষে সানবেরি কবর স্থানে মরহুমের দাফন সম্পূন্য হয়।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির