সলঙ্গায় পরিবহন মালিক ও শ্রমিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাইওয়ে এস পি শামসুল আলম

মোঃ কাইয়ুম মাহমুদ

আজ বুধবার বেলা ১২ টার দিকে হাটিকুমরুল হাইওয়ে থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা-বগুড়া মহাসড়কের হাটিকুমরুল মোড়ে, মহাসড়কের নিরাপত্তায় হাটিকুমরুল হাইওয়ে পুলিশের বগুড়া রিজিয়নের পুলিশ সুপার শামসুল আলম সরকার তিনি হাটিকুমরুল পরিবহন মালিক ও শ্রমিকদের সাথে মত-বিনিময় করেন।

মত বিনিময়কালে তিনি বলেন, মহামান্য হাইকোর্ট ও সুপ্রিম কোর্ট, মন্ত্রনালয় এবং মাননীয় আই জি পি ও অতিরিক্ত আই জি পি, হাইওয়ে পুলিশ হেডকোয়াটার্স মহোদয়েরে দিক নির্দেশনায় হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়ন পক্ষ থেকে মহাসড়কে চাঁদাবাজি মুক্ত ঘোষণা করেছেন। হাইওয়েতে কোন প্রকার চাঁদাবাজি বরদাস্ত করা হবে না বলেও সকলকে হুশিয়ারি দেন।

এছাড়াও পরিবহন মালিক শ্রমিকদের শান্তিপূর্ণ ও স্থিতিশীল পরিবেশ নিশ্চিত করতে হাইওয়ে পুলিশ, বগুড়া রিজিয়ন হাটিকুমরুল নিয়ন্ত্রণাধীন মহাসড়ক এলাকায় পরিবহন মালিক, শ্রমিক সংগঠনের সাথে নিয়মিত বৈঠক করেছেন তিনি।

তিনি আরও বলেন, সড়ক ও মহাসড়কে কিভাবে গাড়ি চালানো যাবে সে বিষয়ে পরিবহন ও শ্রমিকদের সাথে সম্মিলিত ভাবে কাজ করার উদ্যোগ গ্রহণ করেছেন বগুড়া রিজিয়ন।

বর্তমান সরকারের যুগোপযোগী সিদ্ধান্ত তথা মহাসড়কে সড়ক দূর্ঘটনা প্রতিরোধ করতে এবং সড়ক মহাসড়কে চাঁদাবাজি মুক্ত করতে মহাসড়কে সিএনজি, থ্রি হুইলার ,ইজিবাইক, নসিমন, করিমন, ভটভটিসহ অবৈধ অযান্ত্রিক যানবাহন সম্পূর্ণভাবে নিষিদ্ধ করেছেন তিনি।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, বগুড়া রিজিয়নের সিনিয়র সহকারী পুলিশ সুপার রায়হান ইবনে রহমান হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ নূরনবী প্রধান , সহ পরিবহন মালিক ও শ্রমিক বৃদ্ধ উপস্থিত ছিলেন।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির