উল্লাপাড়ায় সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা আহত হসপিটালে ভর্তি

কাইয়ুম মাহমুদ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নে হানিফ বাহিনীর সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা খাইরুল ইসলাম(৩৫) আহত হয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে বাঙ্গালা ইউনিয়নের ধরইল বাজারের রামপদ এর ঔষধের দোকানের সামনে এ ঘটনা ঘটে। এব্যাপারে খাইরুল ইসলামের ফুপাতো ভাই আব্দুল মালেক বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় ৯জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানাযায়,উপজেলার বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও বাঙ্গালা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী খাইরুল ইসলাম বুধবার বিকেলে ধরইল বাজারে ঔষধ কিনতে যায়। ঔষধ ক্রয় করে আসার পথে রামপদ এর দোকানের সামনে পৌছিলে হানিফের নির্দেশে তার বাহিনী বাঙ্গালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয়া গ্রামের মানিকের ছেলে মিলন(২৮),আব্দুর রশিদের ছেলে আব্দুল মান্নান চাঁদ(২৭), বিনায়েকপুর গ্রামের আয়ান উদ্দিনের ছেলে আলহাজ হোসেন(৩২),রঞ্জু মিয়ার ছেলে ইমন(২৩), পশ্চিম সাতবড়ীয়া গ্রামের হাচেন আলীর ছেলে আল আমিন(৩০), মাঝিপাড়া গ্রামের জাহের আলীর ছেলে আরিফুল ইসলাম(৩৪),পশ্চিম সাতবাড়ীয়া গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে আবু হানিফ(৬০),বিনায়েকপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে আব্দুল লতিফ(৪০),
দক্ষিণ গাইলজানী গ্রামের মৃত শহিদ জোয়াদ্দারের ছেলে রফিকুল ইসলাম জোয়াদ্দার(৪০) হামলা চালিয়ে মারধর করে ও ধারালো অস্ত্র দিয়ে কপালে এবং শরিরের বিভিন্ন স্থানে রক্তাক্ত যখম করে।

এসময় খাইরুলের প্যান্টের পকেটে থাকা নগত ৫০হাজার টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির