সিরাজগঞ্জ পৌর নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করলেন সেলিম আহম্মেদ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
আগামী সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা ঘোষণা করলেন- সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরকাউন্সিলর মোঃ সেলিম আহম্মেদ।

শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যায় পৌর এলাকার সয়াগোবিন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক মতবিনিময় সভায় নিজেকে প্রার্থী ঘোষণা করেন- সাবেক ভারপ্রাপ্ত মেয়র, সেলিম বলেন, জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা’র টিকিট দেন, তাহলে বিজয়ী হয়ে নৌকার মাঝি হয়ে সিরাজগঞ্জ পৌরসভাকে সুুুন্দর মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো । মাদকমুক্ত করে, পৌরবাসীকে সেবা দিবো জনগণের কাছে থাকবো।

সেলিম আহম্মেদ বলেন, ২০১৬ সালে মাত্র এক বছরেরও কম সময় আমি ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বে ছিলাম । সে সময় আমি পৌরবাসীর জন্য কি করতে পেরেছি তা সকলেই অবগত আছেন। আমি আবারও পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। সেক্ষেত্রে নিজের গ্রামবাসী ও পৌরবাসীর সমর্থন কামনা করছি । আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে আমি নৌকার মনোনয়ন চাই। সকলের সমর্থন ও সহযোগীতা থাকলে নিশ্চয়ই জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাাসিনা আমাকেই মনোনয়ন দেবেন বলে আশা করছি ।
পৌর এলাকার সয়াগোবিন্দ গ্রাম পঞ্চায়েত কমিটির সভাপতি সাবেক কমিশনার শেখ কেরামত আলীর সভাপতিত্বে ও জামাল উদ্দিন মুন্সীর সঞ্চালনায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামছুজ্জামান আলো, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম, আওয়ামী লীগের নেতা জাহাঙ্গীর কবির, জাবেদ জামান জ্যোতি, মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, নওশের আলী, মজিবর রহমান, আমজাদ হোসেন, জহুরুল ইসলাম প্রমূখ।
এ সময় ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন তারা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, পৌর আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান পিন্টু, ওয়ার্ড যুবলীগের সভাপতি সজীব আহম্মেদসহ দলীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির