দেড় শত অসহায় পরিবারের মুখে হাসি ফোটালো মানবতার ফেরিওয়ালা মামুন বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন ঈদ উপলক্ষে অসহায় অবহেলিত মানুষের মুখে হাসি ফোটালো সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপেজেলার সমাজকর্মী মামুন বিশ্বাস। ফেসবুকের সংগ্রহীত অর্থায়নে ৩ লক্ষ টাকার এই ঈদ বাজার তুলে দিয়ে সমাজের অসহায় ১৫০ টি অসহায় পরিবারের মুখে হাসি ফোটালো তারা।

” অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা মাত্র”
এ স্লোগানে বৃহস্পতিবার (৩০ মে) সকালে বেলতৈল ইউনিয়ের আগনুকালী মসজিদ প্রাঙ্গণে এই ঈদ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় অনুষ্ঠানে সভাপতি আব্দুল কাদের ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৭১ টিভির সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি মাসুদ পারভেজ ১৫০ টি অসহায় পরিবারকে১৭ টি আইটেমের ঈদ বাজার, নতুন কাপড় ও ক্যান্সার আক্রান্ত ২ টি পরিবার,ঝড়ে ক্ষতিগ্রস্ত ২ টি পরিবারকে ৫ হাজার করে মোট ২০ হাজার টাকা তুলে দেন। এছাড়াও জেলার সলঙ্গার হার্ট ছিদ্র সুজনের হাতে চিকিৎসার জন্য ২২ হাজার টাকা তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন-আলহাজ ডা:মাহবুবুল হোসেন,যমুনা টিভির ষ্টাফ রিপোর্টার গোলাম মোস্তাফা রুবেল, এশিয়ান টিভির রফিক মোল্লা, সাংবাদিক মোক্তার হাসান, ইউ পি সদস্য ইয়াকুব আলী প্রমুখ।

মানবতার ফেরিওলা মামুন বিশ্বাস বলেন, ঈদে সমাজের অসহায় মানুষ গুলো ঈদ বাজার কিনতে পারে না । আমরা সম্মিলিতভাবে প্রতিবছর চেষ্টা করছি ফেসবুকের মাধ্যমে , সমাজের এই অসহায় মানুষ গুলোর মুখে হাঁসি ফোটাতে।

Recent Comments

    © All rights reserved © 2018-19  Jamunarbarta.Com

    Desing & Developed BY লিমন কবির