হাটিকুমরুলে জমজ বাইকের মালিক সেই ইউসুফ এর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ

নিজেস্ব প্রতিবেদক

সলঙ্গার হাটিকুমরুলে জমজ বাইকের “সন্ধান শিরোনামে সংবাদ প্রকাশের পর ইউসুফের সেই জমজ দুই বাইক উধাও,গত ৫ অক্টোবর সোমবার সিরাজগঞ্জের বহুল আলোচিত সলঙ্গা থানার উত্তর বঙ্গের প্রবেশ দ্বার হাটিকুমরুল গোলচত্তর এলাকায় মেসার্স মায়ের দোয়া হুন্ডা সার্ভিস এ সন্ধান মেলে একই রেজিস্ট্রেশনকৃত দুটি বাজাজ সিটি হান্ডেট এর বাইক। প্রত্যক্ষদর্শীরা তাতক্ষনিক গণমাধ্যম র্কমীদের খবর দেন ,
গণমাধ্যম র্কমীরা সেখানে উপস্থিত হলে ঘটনার সত্যতা পান ।একই রেজিস্ট্রেশন দুটি বাইকে লাগানোর বিষয়টি মেসার্স মায়ের দোয়া হুন্ডা সার্ভিসের মালিক ইউসুফের কাছে জানতে চাইলে তিনি কথা না বলে গোপনে বাইক দুটি সরিয়ে ফেলেন। ইউসুফের সহযোগী হাসান তালুকদার বলেন দুটি বাজাজ সিটি হান্ড্রেডের বাইক এর মালিক ইউসুফ একটার রেজিঃ আছে আর একটার রেজিঃ নেই। ইউসুফ একটা রেজিঃ দিয়ে দুটি বাইক চালাবে ইউসুফ প্রশাসনের গাড়ী সারে ,এখানে গনমাধ্যম কর্মীর প্রবলেম কোথায়? পরে গণমাধ্যম কর্মীরা ভিডিও ধারণ করতে গেলে হাসান তালুকদার তাদের প্রান নাশের হুমকি দেয়।

পরে ৬ তারিখে বিভিন্ন অনলাইন পত্রিকায় এবং ৭ তারিখে আঞ্চলিক সহ বেশকিছু জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে ইউসুফ স্থানীয় সাংবাদিক কাইয়ুম মাহমুদকে ডেকে নিয়ে মারধরের চেষ্টা করে । স্থানীয়রা বাধা প্রদান করলে তাকে আবার প্রান নাশের হুমকি দেয়। এ বিষয়ে সাংবাদিক কাইয়ুম মাহমুদ সলঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। সংবাদ প্রকাশের পর ৮ ই অক্টোবর থেকে ইউসুফকে আর তার গাড়ী নিয়ে চলাফেরা করতে দেখা যায় নি।
স্থানীয় সচেতন মহল তার এই বেপোরোয়া হয়ে ওঠা এবং সরকারী ট্যাক্স ফাকি দিয়ে গাড়ী চালোনোর বিষয়ে তার কঠোর শাস্তির দাবী জানান।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির