সলঙ্গা অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিম

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের সলঙ্গা অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সলঙ্গা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী মতবিনিময় করেছেন।

বুধবার রাতে সলঙ্গা থানায় এ মতবিনিময় করা হয়। মতবিনিময় সভায় সলঙ্গা অনলাইন প্রেসক্লাবের সভাপতি শাহ আলী জয়, সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ-সভাপতি মাহবুবুর রহমান মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাইয়ুম মাহমুদ, কোষাধক্ষ্য আল আমিন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক শাহারিয়ার মোর্শেদ, কার্যকারী সদস্য রুবেল সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নবাগত ওসি আব্দুল কাদের জিলানী বলেন, সলঙ্গা থানায় মামলা ও জিডি করতে কোন টাকা লাগবে না। মাদকের সাথে সংশ্লিষ্ট কোন ব্যাক্তিকে কোন বিন্দু মাত্র ছাড় নেই ।

মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটকের পর জেলহাজতে প্রেরণ করা হবে। কোন প্রকার তদবীর চলবেনা। থানায় এসে কোন ব্যাক্তি হয়রানির স্বীকার হবে না। থানা হবে দালাল মুক্ত।

আমার সাথে দেখা বা কথা বলতে কারোর কোন অনুমতি লাগবে না। বিট পুলিশিংএর মাধ্যেমে প্রতিটি ইউনিয়ন ও ওর্য়াডে গিয়ে সর্বসাধারণের সাথে কথা বলে তাদের সুখ -দু:খ ভাল মন্দ কথা শুনবো। এবং তাদের সকল বিষয়ে সমাধাণ করার চেষ্টা করবো ।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির