সলঙ্গায় পৃথক অভিযানে মাদকসহ ৩ জন আটক

মো : কাইয়ুম মাহমুদ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ১৯ কেজি গাঁজা ও ১৪৯ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার করেছে  র‌্যাব-১২  ও  সলঙ্গা থানা পুলিশ

আটকৃতরা হলো, সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধোপান্দি পশ্চিম পাড়া মোক্তার হোসেনের ছেলে মোঃ ইয়াসীন আলী(১৮), কুড়িগ্রামের ফুলবাড়ি গ্রামের সাইদুল ইসলামের ছেলে সাহিন আলম(২৬) ও রংপুরের কোতয়ালী থানার সিটকেল্লাবন কুঠিপাড়া গ্রামের মৃত হামিজ উদ্দিনের ছেলে মতিউর রহমান (৪২)।

সোমবার রাত ৯ টার দিকে সলঙ্গা থানার ধোপা  কান্দি এলাকার নিউ লাম মীম হোটেলেরর সামনে মহাসড়কে বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজা ও ১৪৯ পিস ইয়াবা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১২ সদস্যরা। স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক প্রেসবিজ্ঞপ্তিতে নিশ্চত করেছেন।

অপরদিকে মঙ্গলবার গভীর রাতে সলঙ্গা থানা পুলিশ হাটিকুমরুল -বগুড়া মহাসড়কের ঘুড়কা এলাকায় নিউ জনতা হোটেলের সামনে ভূরুঙ্গামারী হইতে ঢাকাগামী যাত্রীবাহী বাস আপেল পরিবহনে অভিযান পরিচালনা করে মাদক কারবারী মতিউর রহমানকে ১৬কেজি গাঁজা সহ গ্রেফতার করে।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের হয়েছে।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির