শরীয়তপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু’র সাথে নবনির্বাচিত বঙ্গবন্ধু ফাউন্ডেশন শরীয়তপুর জেলা শাখার নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদকঃ
শরীয়তপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব ইকবাল হোসেন (অপু) এম.পির সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন নবনির্বাচিত বঙ্গবন্ধু ফাউন্ডেশন শরীয়তপুর জেলা শাখার নেতৃবৃদ। রবিবার (২৪ জানুয়ারি) জনাব ইকবাল হোসেন অপু’র নিজ বাসভবনে নেতৃবৃন্দ শুভেচ্ছা বিনিময় করেন।

আন্তরিক অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা বিনিময় কালে মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন (অপু) বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে সবাইকে একত্রিত হয়ে কাজ করার আহ্বান জানায়।

পাশাপাশি বঙ্গবন্ধু ফাউন্ডেশন শরীয়তপুর জেলা শাখার সকল ধরনের সাহায্য সহযোগিতা করে পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন। ও সকলকে বঙ্গবন্ধুর নৌকার পক্ষে প্রচার প্রচারণা করার জন্য অনুরোধ করেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন শরীয়তপুর জেলা শাখার সভাপতি মোঃ ইলিয়াস মাদবর ও সাধারণ সম্পাদক সোহেল তপাদার সহ সকল নেতৃবৃন্দ সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এসময় নেতৃবৃন্দ এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সংগঠন পরিচালনার জন্য তার সুচিন্তিত পরামর্শ কামনা করেন।

প্রসঙ্গত, ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ এর শরীয়তপুর জেলা শাখার কমিটি অনুমোদন লাভ করেছে গত ১৩ জানুয়ারি। বঙ্গবন্ধু ফাউন্ডেশনের “কেন্দ্রীয় কমিটির সভাপতি -সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ্যাডভোকেট একেএম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর জাফর ইকবাল “বঙ্গবন্ধু ফাউন্ডেশন “এর শরীয়তপুর জেলা শাখা শক্তিশালী এবং গতিশীল করার লক্ষ্যে মোঃ ইলিয়াস মাদবর -কে সভাপতি, এবং মাজাহারুল ইসলাম সোহেল তপাদার -কে সাধারণ সম্পাদক করে (৫১) সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির