চট্টগ্রাম মিউজিশিয়ান ক্লাবের ২৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদকঃ সৈয়দ শহীদুল ইসলামকে সভাপতি ও শামীম আহমেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে চট্টগ্রাম মিউজিশিয়ান ক্লাব, ঢাকা’র প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) ঢাকার চাংপাই হোটেলে ইনাম এলাহি টন্টির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ক্লাবের গঠনতন্ত্র অনুমোদনসহ আগামী ২০২১-২০২২ সালের দুই বছরের জন্য ২৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ক্লাবের অন্যান্য কার্যকরী কমিটির নেতৃবৃন্দ সহ সভাপতি- ইনাম এলাহি টন্টি ও সুমন কল্যাণ দাস গুপ্ত, যুগ্ম সাধারণ সম্পাদক- মারুফ হাসান রিয়েল ও মইনুদ্দিন রাশেদ, অর্থ সম্পাদক- এহতেশাম সাইমুম, সহ অর্থ সম্পাদক – মোসলেহ উদ্দিন পিজু, সাংগঠনিক সম্পাদক – জিয়াউদ্দিন সায়মন, সহ সাংগঠনিক সম্পাদক- শাহদাত উসমান মিথুন, দপ্তর সম্পাদক- ইকবাল আহমেদ রনি, সহ দপ্তর সম্পাদক – নয়ন বিশ্বাস, তথ্য উন্নয়ন ও বাস্তবায়ন বিষয়ক সম্পাদক মো. জুলফিকার আলী (জনি), সহ তথ্য উন্নয়ন ও বাস্তবায়ন বিষয়ক সম্পাদক কামরুল কায়েস (সুজন)।

সাংস্কৃতিক সম্পাদক – সাব্বির জামান, প্রচার সম্পাদক – আমজাদ হোসেন বাপ্পি, আইন সম্পাদক- সাইফুদ্দিন ইমন, সমাজ কল্যাণ সম্পাদক – মৃত্যুঞ্জয় সেতু, আপ্যায়ন সম্পাদক- সামিউল মুমিত সামি।

সদস্যবৃন্দ – কিশোর দাস, এম এন হাসান বাবু, রাসেল হক, হোসেন আরিফ, রাকিবুল হাসান ইভান, আরিফ মোহাম্মদ মইনুদ্দিন, ফাইয়াজ সাগর, পলি শারমিন, টুটুল বড়ুয়া।

অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন, ক্লাবের উপদেষ্টা শহিদ মাহমুদ জংগী, কুমার বিশ্বজিৎ, নাকিব খান, ফুয়াদ নাসের বাবু।

স্বশরীরে উপস্থিত ছিলেন পার্থ বড়ুয়া, আসিফ ইকবাল, ডাঃ আশীষ চক্রবর্তী, মুকিত জাকারিয়া, মিলন ভট্টাচার্য প্রমুখ।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির