বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কম্বল বিতরণ, কেক কর্তন ও পুরস্কার প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ
বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাইকোর্ট মাজারে কম্বল বিতরণ, প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কর্তন ও রান্না বিষয়ক ভারত হতে আন্তর্জাতিক পুরস্কার প্রদান করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট একেএম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. মুহাম্মদ জাফর ইকবাল। এছাড়া আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন বাদল, সহ-সভাপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয় ডিডি শামসুল করিম, মেরী মাহমুদা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ফারহানা ফেরদৌসী, কৃষিবিদ ডক্টর মিলন মিয়া, খুরশিদা জাহান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তাহমিনা সিদ্দিকী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাবেয়া বেগম, সহ-সম্পাদক লায়লা আফরোজ, মিতা, সদস্য নাজিয়া, রেহানা, বঙ্গবন্ধু ফাউন্ডেশন চাঁদপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রিন্স মাহবুব ও অন্যান্য নেতৃবৃন্দ। উক্ত সভা পরিচালনা করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন চাঁদপুর জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট আলী হোসেন মজুমদার।

এসময় তারা বলেন বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। এ মহান নেতার আদর্শ নিয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশন প্রতিষ্ঠা হয়েছে। তাই তার আদর্শ আমাদের বুকে লালন করে কাজ করতে হবে।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির