বঙ্গবন্ধু ফাউন্ডেশন শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুস্পমাল্য ও শ্রদ্ধা

প্রবাসী ডেস্কঃ

মহান ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন শরীয়তপুর জেলা শাখার সভাপতি মোঃ ইলিয়াস মাদবরের নেতৃত্বে শ্রদ্ধা জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন শরীয়তপুর জেলা শাখার নেতৃবৃন্দ। আজ ২১ ফেব্রুয়ারি রবিবার তারা এই শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন।

এ সময় তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা ও তাঁর পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া, ফাতেহা পাঠ, বিশেষ মোনাজাত করা হয়।

মোঃ ইলিয়াস মাদবর বলেন ‘বাংলা মায়ের দামাল সন্তানেরা যারা জীবনের পড়োয়া না করে বাংলাকে মায়ের ভাষা হিসেবে প্রতিষ্ঠার জন্য বুকের তাজা রক্ত বিলীন করে আমাদেরকে বাংলা ভাষায় কথা বলার সুযোগ করে দিয়েছেন, তাদের প্রতি আমি অন্তরের অন্তঃস্থল থেকে গভীর শ্রদ্ধাঞ্জলি জানাচ্ছি। ভাষা সৈনিকদের পথচলায় আমাদের নতুন দিনের অঙ্গিকার, মাদক সন্ত্রাসমুক্ত সুস্থ্য ডিজিটাল সমাজ ব্যবস্থা গড়বার। ভাষা শহীদদের আত্মত্যাগ থেকে শিক্ষা নিয়ে আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করছি’।

এসময় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক সোহেল তপাদার সিনিয়র সহ সভাপতি কাজী রাসেল, সহ সভাপতি কামাল খান, সহ সভাপতি সানাউল্লাহ ইমন সিকদার, সহ সভাপতি নুর মোহাম্মদ, সহ সভাপতি মনির মিয়া, যুগ্মসাধারণ সম্পাদক মিজানুর রহমান এলাহি শেখ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী মৃধা, প্রচার সম্পাদক জিয়াউর রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা হিরামনি সহ ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির সকল নেতাকর্মী ।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির