উল্লাপাড়ায় ‘পদক্ষেপ’ সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সমাজ সেবামুলক সংগঠন ‘পদক্ষেপ’ এর উদ্যোগে ফ্রি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে তিন শতাধিকের বেশি অসহায়, দরিদ্র মানুষকে চিকিৎসা ও ওষুধ দেয়া হয়েছে। শনিবার সকালে উল্লাপাড়া পৌর শহরের ভট্টকাওয়াক কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এ ফ্রি মেডিক্যাল ক্যাম্প করা হয়। ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্ভোধন করেন উল্লাপাড়া পৌরসভার মেয়র এসএম নজরুল ইসলাম। ফ্রি মেডিক্যাল ক্যাম্প উপলক্ষে এক আলোচনা সভায় সংগঠনের সভাপতি ডা: মো: সামসুল আলম স্বপনের সভাপতিত্বে ও আবুল বাশার মুকুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উল্লাপাড়া সরকারী আকবর আলী কলেজের ইংরেজী বিভাগের সহকারী অধ্যপক শামীম হাসান, পৌরসভার কাউন্সিলর আজিজুল ইসলাম শাহ আলম,
ঢাকা বক্ষ্যব্যাধি হাসপাতালের প্রাক্তন অধ্যাপক ডাঃ শামসুল আলম, সংরক্ষীত নারী কাউন্সিলর মোছাঃ নাসরিন খাতুন, ডাক্তার মারুফ হাসান ।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,পদক্ষেপ সংসঠনের সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক ইঞ্জি: ময়নুল হক মুন্না, সাংগঠনিক সম্পাদক মিলন সরকারসহ সংগঠনের অরো অনেক সমস্য।

ফ্রি মেডিকেল ক্যাম্পে হৃদরোগ, ডায়াবেটিস ,উচ্চ রক্তচাপ,বন্ধাত্ত্ব, প্রসুতি রোগ ও বিভিন্ন মেডিসিন বিষয়ে প্রায় তিনশ রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হয়। ওই ক্যাম্পে রোগীদের বিনামূল্যে ওষুধ সরবরাহ করা হয়।
এছাড়া প্রত্যেক রোগীকে স্বাস্থ্যবিধি অনুযায়ী চিকিৎসার জন্য বিনামূল্যে মাস্ক বিতরণ ও তিনজন দুস্থ্য রোগিকে নগদ অর্থ প্রদান করা হয়।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির