পাবনায় নিজের পিস্তল দিয়ে মাথায় গুলি করে এসআইয়ের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার

পাবনায় নিজের পিস্তল দিয়ে মাথায় গুলি করে পুলিশের এক এসআই আত্মহত্যা করেছেন। পাবনা সদর উপজেলার আতাইকুলা থানায় এ ঘটনা ঘটেছে। রবিবার (২১ মার্চ) সকালে আতাইকুলা থানা ভবনের ছাদ থেকে এসআই হাসান আলীর (২৮) মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিজের মাথায় নিজেই গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানায়।

শনিবার রাতের কোনো এক সময়ে থানার ছাদে তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করছে। আতাইকুলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ বিষয়ে জানান, মৃত হাসান আলী যশোর জেলার কেশবপুর এলাকার জব্বার আলীর ছেলে। তিনি অবিবাহিত ছিলেন। দরিদ্র ঘরের সন্তান ছিলেন হাসান। আরো উচ্চশিক্ষা গ্রহণের আগ্রহ ছিল তার। কিন্তু দারিদ্র্যর কারণে বাবার পক্ষে সম্ভব হয়নি। চাচা-চাচি তার লেখাপড়ার খরচ বহন করেছেন। দারিদ্র্য এবং পারিবারিক হতাশার কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামীমা আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত হাসান আলী চলতি বছরের ৮ ফেব্রুয়ারি আতাইকুলা থানায় যোগদান করেন। এছাড়া মৃত হাসান আলীর ব্যবহৃত একটি ডায়েরি পাওয়া গেছে। মৃতদেহের পায়ের কাছ থেকে পিস্তলটিও উদ্ধার করা হয়েছে। প্রকৃত বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে বলে পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির