সিরাজগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আজিজুর রহমান মুন্না

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রতিষ্ঠান বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জ জেলা শাখা’র আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় – সারাদেশের ন্যায় সিরাজগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এতে কোরআন তেলোয়াত, দোয়া, মোনাজাত ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (২২ মার্চ) সকালে জেলাপ্রশাসক কার্যালয়ের শহীদ এ, কে শামসুদ্দীন সম্মেলন কক্ষে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলাপ্রশাসক ড. ফারুক আহাম্মদ। তিনি বলেন, পবিত্র কোরানে ইসলামের পূর্ণাঙ্গ জীবন বিধান দেয়া আছে। মুসলমানদের এ সুন্দর বিধান মেনে চলতে হবে। কোন খারাপ কাজ করা যাবে না। মানুষ হত্যা করা যাবে না, মানুষ হত্যা মহাপাপ। ধর্মভিত্তিক রাজনৈতিক দল হতে বিরত থেকে সবাইকে সজাগ হতে হবে। কেউ জঙ্গিবাদে জড়বেন না, কখন কোন গুজবে আপনারা কান দিবেনা। জাতির জনক বঙ্গবন্ধু ইসলামের বিশুদ্ধ চর্চা করতেন, তিনি ইসলামিক ফাউন্ডেশন নিজ হাতে গড়ায় আমরা গর্ববোধ করি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জের উপ-পরিচালক মোহাম্মদ ফারুক আহাম্মেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক হেলাল আহমেদ।
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্নার প্রতি শান্তি কামনায়
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মওলানা মোঃ মোকলেছ আহমেদ, পবিত্র কোরআনতেলোয়াত করেন, জেলা পুলিশ লাইনস মসজিদের ইমাম হাফেজ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।
অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জের সহকারি পরিচালক মোঃ মিরাজুল ইসলাম, ফিল্ড অফিসার মোঃ মহিউদ্দিন ও সঞ্চালনায় ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জের ফিল্ড সুপার ভাইজার মোঃ আহসান হাবিব। অনুষ্ঠানে – সিরাজগঞ্জের বিভিন্ন মসজিদের দু’ শতাধিক খতীব, ইমাম ও মোয়াজ্জিনরা সহ গণ্যমান্য ব্যক্তিদের অনেকে উপস্থিত ছিলেন।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির