সলঙ্গায় কিশোরী কে ধর্ষণ চেষ্টা, ধামাচাপা দিতে ব্যাস্ত প্রভাবশালী মহল ।

 

সলঙ্গা প্রতিনিধি-
সিরাজগঞ্জের সলঙ্গার হাটিকুমরুল ইউনিয়নের ধোপাকান্দি গ্রামের হাজী
আনোয়ার হোসেন এর ছেলে লুৎফর রহমান (22) এর বিরুদ্ধে একই গ্রামের এক কিশোরী কে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে ।
জানাযায় , ঔ কিশোরী বাবা মৃত হওয়ায় কিশোরী ও তার মা বর্তমানে ধোপাকান্দি গ্রামে নানীর বাড়িতে অবস্থান করে এবং কিশোরীর মা  স্থানীয় একটি হোটেলে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছে ।
গত 25/03/21 ইং তারিখে কিশোরীর মা বাড়িতে না থাকায় লুৎফর রহমান কিশোরী কে প্রলোভন দেখিয়ে মমতাজ পাম্পের পার্শ্ববর্তীতে তাদের নতুন ফাকা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে । কিশোরীর চিৎকার চেঁচামেচিতে স্থানীয়রা এগিয়ে আসলে ঘরে তালা বদ্ধ অবস্থায় দেখতে পায় । পরে ঘরের তালা ভেঙে কিশোরী কে উদ্ধার করে স্থানীয়রা । কিশোরীর মা থানায় যেতে চাইলে স্থানীয় মাতবর ও মুরুব্বীরা বিচারের আস্বাস দিলে পরিবারের লোকজন  কিশোরীকে তার নানীর বাড়িতে নিয়ে যায় । এ  ঘটনা লেখা পর্যন্ত ধর্ষক লুৎফর রহমান পলাতক রয়েছে ।
এ বিষয়ে লুৎফুর রহমান এর বড় ভাই আজাদ ও তার বাবা হাজি আনোয়ার হোসেন জানান , আমরা স্থানীয় মুরুব্বীদের নিয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করছি । আমাদের পরিবারের বিষয় আমরা মিমাংসা ‌ করে নিব ।
এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল কাদের জিলানী বলেন , এখনও কোন  অভিযোগ পায়নি  অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে ।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির