সলঙ্গায় প্রতিবেশী ভাবির সাথে কলেজ ছাত্রের পরকীয়া 

 

সলঙ্গা প্রতিনিধি :-
সিরাজগঞ্জের সলঙ্গায় হাটিকুমরুল ইউনিয়নের ধোপাকান্দি গ্রামের তজুমুদ্দিন এর ছেলে আব্দুল মতিন (30) এর স্ত্রী দিলরুবা খাতুন (25) এর সাথে একই গ্রামের মহর আলীর পুত্র শাকিল আহমেদ (19) এর পরকীয়ার অভিযোগ উঠেছে এবং এ নিয়ে ধোপাকান্দি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ।
জানাযায়, দিলরুবা খাতুন ও আব্দুল মতিনের পরিবারকভাবে বিয়ে হয় ছয় বছর আগে ।প্রতিবেশী হওয়াই শাকিল আহমেদ নিয়মিতই যাতায়াত করত আব্দুল মতিনের বাড়িতে ।এক পর্যায়ে শাকিল ও দিলরুবার সম্পর্ক গড়ে ওঠে ।
এ বিষয়ে দিলরুবার স্বামী আব্দুল মতিন জানান , শাকিলকে আমি ছোট ভাইয়ের মতই স্নেহ করি । আমার বাড়িতে সবসময় যাতায়াত করত খাওয়াদাওয়া ও করত গত কয়েকদিন হল বিষয়টি আমি টের পাই । অনেকভাবে দুজনকেই বুঝেয়েছি । কিন্তু তারা আবার মিলিত হবার চেষ্টা করে । আমার চাচা দেখে ফেলায় শাকিল ঘর থেকে দৌড়ে পালিয়ে যায় । এখন দিলরুবা তার বাবার বাড়িতে অবস্থান করছে সে আমার সাথে আর সংসার করতে চায় না । শাকিল আমার সরলতার সুযোগ নিয়ে আমার সংসার ভেঙেছে আমি এর বিচার চাই ।
শাকিলের বাবা মহর আলী বলেন শাকিল ফুলজোর ডিগ্রি কলেজে লেখাপড়া করে । আমার ছেলেকে প্রায়ই ঔ বাড়িতে যেতে দেখতাম কিন্তু বিষয়টি এমন আমি জানতাম না । যদি এরকমটা করে থাকে আমারা এর বিচার দিব ।
এ ঘটনার পর থেকে শাকিল আহমেদ আত্মগোপনে রয়েছে

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির