বেলকুচির চরনবীপুুর জামে মসজিদের তিতল ভবণের ভিত্তি প্রস্তর স্থাপন

জহুরুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা’র প্রায় তিন শতাধিক বছরের পুরানো ঐতিহ্যবাহী চরনবীপুর বাইতুন নূর কেন্দ্রীয় শাহী জামে মসজিদের তিতল ভবণের ভিত্তি প্রস্তুর স্থাপন করা হয়েছে।

বুধবার,সকালে উপজেলার চরনবীপুর গ্রামবাসী ও যুবকদের উদ্দ্যোগে, তিতল ভবণের ভিত্তি প্রস্তুর স্থাপন উপলক্ষে পুরাতন মসজিদ চত্বরে এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে মসজিদ কমিটির সভাপতি ও বেলকুচি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ দারুল ইসলাম ট্রাস্টের চেয়ারম্যান ও বেলকুচি
উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মোঃ আলী আলম।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন; ধুকুরিয়াবেড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মাও: মাহবুবুর রশিদ শামীম ও বিশিষ্ট শিক্ষা অনুরাগী সোনামূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক বিএসসি। অন্যানদের মাঝে আরও বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ মোত্তালেব হোসেন মাস্টার, হাজী জহুরুল ইসলাম, সাইদুল ইসলাম মোতাহার, মাও: আব্দুল আলীম, মাও: লিয়াকত হোসাইন, ধুকুরিয়াবড়া ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন, গ্রামের প্রবীণ মুরব্বী মোকছেদ আলী মোল্লা, তরুণ সমাজ সেবক ডাঃ এনামুল হক লাদেন প্রমূখ।

মতবিনিময় ও আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যক্ষ আলী আলমসহ অতিথিবৃন্দ আনুষ্ঠানিক ভাবে তিতল ভবণের ভিত্তি প্রস্তুর স্থাপন করেন ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির