সিরাজগঞ্জে বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের কমিটি গঠন সভাপতি হান্নান , সম্পাদক লতিফ

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের সিরাজগঞ্জ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২১ জুন) বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি হাজী আজহারুল ইসলাম, ও সফল সাধারণ সম্পাদক ইন্জিঃ নূর মোহাম্মদ হৃদয়, ইঞ্জি আব্দুল হান্নানকে সভাপতি ও ইঞ্জি আব্দুল লতিফ মির্জাকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট সিরাজগঞ্জ জেলা কমিটি কেন্দ্রীয় ভাবে অনুমোদন দেন ।

আগামী ১ বছর এ কমিটি দায়িত্ব পালন করবেন বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ সিরাজগঞ্জ জেলা শাখা ।

বাংলাদেশকে আধুনিক ও তথ্যপ্রযুক্তি নির্ভর উন্নত দেশ গঠনের লক্ষ্যে বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের উৎপত্তি।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে এবং মানবতার নেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশ তথ্য প্রযুক্তি লীগ অগ্রণী ভূমিকা পালন করবে।

সংগঠনের নবনির্বাচিত সভাপতি ইঞ্জি আব্দুল হান্নান বলেন, সম্প্রতি একটি গোষ্ঠী ‘বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগে’র নাম ভাঙিয়ে অনৈতিক কর্মকান্ড করার অপচেষ্টা করছে। সংগঠনের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজিসহ যে কোন অনিয়মের সাথে জড়িত থাকলে তাৎক্ষনিক আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেয়ার আহ্বান জানানো হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক ইঞ্জি. আব্দুল লতিফ মির্জা বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার সৈন্য হিসেবে কাজ করবো। মেহনতি মানুষের পাশে দাঁড়াবো। আওয়ামী লীগ যেমন গনমানুষের জন্য কাজ করে আমরাও সেই পথ অনুসরন করবো। আমাদের সংগঠনে অনিয়মের কোন ঠাঁই হবে না

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির