সাখাওয়াত হোসেন মোহনের সুস্থতা কামনায় সারাদেশে দোয়া ও মোনাজাত

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক সাখাওয়াত হোসেন মোহন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কেবিন ব্লকে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ।

জানা যায় তার করোনা পজিটিভ, টাইফয়েড ৪০০ পয়েন্ট মানে ৩ গুন বেশি, একই সাথে লান্সে ৪০% ইনফেকশন আবার ডায়বেটিস ২১, আগামীকাল সকালে মেডিকেল বোর্ড বসবে ।

শুক্রবার (৬ আগস্ট) জুম্মার নামাজে ও আছরের নামাজের পর বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক সাখাওয়াত হোসেন মোহনের সুস্থতা কামনায় বাংলাদেশের সর্বমোট ১৪৭ টি মসজিদ এবং মাদ্রাসায় দোয়া ও মিলাদ পড়ানো হয়েছে ।

এগুলা মধ্যে রয়েছে ঢাকা ধানমন্ডি জিগাতলা- ৩ টা মসজিদ ও রায়ের বাজার মসজিদ, ছাতা মসজিদ, মধু বাজার বড় মসজিদ, মোহাম্মদপুর কেন্দ্রীয় জামে মসজিদ, আল্লাহ্ করিম মসজিদসহ মোহাম্মদপুর সর্বমোট ৫ টা মসজিদ ।

বরিশাল সর্বমোট— ১৭ টা মসজিদ,
বরগুনা সর্বমোট— ৪ টা মসজিদ ও মাদ্রাসা,
নোয়াখালী সোনাইমুড়ী ও সেনবাগ ভাইয়ের নিজ ২ উপজেলায় সর্বমোট ২৬ টা মসজিদ ও মাদ্রাসায়, এবং নোয়াখালীর অন্যান্য উপজেলায় ১৪ টির মতো মসজিদ মাদ্রাসা,
চট্রগাম সর্বমোট— ৮ টি মসজিদ, কক্সবাজার সর্বমোট— ৫ টি মসজিদ, মাগুরা সর্বমোট— ২ টা মসজিদ,
সিলেট হযরত শাহ্ জালাল, হযরত শাহ্ পরান সহ সর্বমোট ৯ টি মসজিদ,
হবিগঞ্জ সর্বমোট— ৬ টি মসজিদ,
শ্রীমঙ্গল সর্বমোট— ৩ টি মসজিদ, সুনামগঞ্জে অসংখ্য— মসজিদ, গির্জা, মন্দির,
যশোর সর্বমোট— ১১ টি মসজিদ,
খুলনা সর্বমোট— ১৬ টি মসজিদ,
পঞ্চগড় সর্বমোট— ৫ টি মসজিদ, রাজশাহী সর্বমোট— ৮ টি মসজিদে, খাগড়াছড়ি সর্বমোট— ৩ টি মসজিদ, বান্দরবন সর্বমোট— ২ টি মসজিদ ।

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক সাখাওয়াত হোসেন মোহন দল মত নির্বিশেষ দেশ-বিদেশে বসবাসরত সকলের কাছে দোয়া চেয়েছেন !

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির