মিঠুকে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত

রফিকুল ইসলাম সজিবঃ
বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সদ্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় এর সুপারিশক্রমে শুক্রবার এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

এতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রূপনগর থানা ছাত্রলীগের সভাপতি
মারুফ হোসাইন মিঠু।

এর আগে মিঠু ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের
উপ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক, মিরপুর কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সহ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

মারুফ হোসাইন মিঠু তৃনমুল থেকে কর্মদক্ষতার দূরদর্শিতার মধ্য দিয়ে বেড়ে ওঠা এক ছাত্রলীগের কর্মী। আওয়ামী পরিবার থেকেই বেড়ে উঠেছেন মিঠু। স্কুলজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে তিনি সম্পৃক্ত। ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ।

এ নিয়ে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন, আমি যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।
বিশ্ব মানবতার মা দেশরত্ন শেখ হাসিনার দেখানো পথে চলতে চাই।

এদিকে মারুফ হোসাইন মিঠুকে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় রূপনগরে উৎসবের আমেজ বিরাজ করছে সর্বমহলে। শুক্রবার সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে শত শত নেতাকর্মী।
মারুফ হোসাইন মিঠু ঢকা মহানগর উত্তর ছাত্র লীগের সকল নেতা কর্মীদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার প্রতিস্রুতি ব্যক্ত করেন।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির