সিরাজগঞ্জে পুলিশ কনষ্টেবলের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
সিরাজগঞ্জের কামারখন্দে পারুল খাতুন নামে এক গৃহবধুকে পিটিয়ে আহত করেছেন পুলিশ কনষ্টেবল স্বামী রাশেদুল ইসলাম। গুরুতর আহত পারুল খাতুনকে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন পারুল ও তার বাবা ফজলুর রহমান জানান, প্রায় ৬ বছর আগে কামারখন্দ উপজেলার নান্দিনা মধু গ্রামের আলাউদ্দিন মন্ডলের ছেলে রাশেদুল ইসলামের সাথে বিয়ে হয় পারুলের। বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে প্রায়ই মারপিট করতো রাশেদুল। পুলিশের চাকরীর নাম করে পারুলের পরিবারের কাছে ১০ লাখ টাকা নেয় রাশেদুল। এর পর অরো টাকার জন্য পারুলকে নির্যাতন করে আসছিলে রাশেদুল ও তার পরিবারের সদস্যরা। গত কয়েক দিন আগে রাশেদুল দ্বিতীয় বিয়ে করবে বলে পারুলের কাছে লিখিত অনুমতি চায় রাশেদুল। এতে পারুল রাজি না হওয়ায় তাকে পিটিয়ে আহত করে রাশেদুল ও তার পরিবারের লোকজন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা পারুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

এঘটনায় পারুলের পরিবারের কাছে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

কামারখন্দ স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: এম.এম সুমনুল হক বলেন, পারুলকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো। তার মুখ দিয়ে রক্ত খরন হচ্ছিলো। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

কামারখন্দ থানার খারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা বলেন, পারুলকে নির্যাতের অভিযোগ দাখিল করা হয়েছে। হাসপাতালে পারুলের কাছে পুলিশ পাঠানো হয়েছিলো। ঘটনাটি আমরা তদন্ত করছি।


পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির