উল্লাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে গৃহবধুকে মারধরের অভিযোগ

 

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) সংবাদদাতা:

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় জমি সংক্রান্ত বিরোধের জেরে বাড়ির পাশে পুকুর পারে একা পেয়ে নার্গিস খাতুন (৪০) নামে এক গৃহবধুকে মারধর শেষে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে ।

নির্যাতিতা গৃহবধূকে আহত অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আহত গৃহবধু উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের পাঁচান গ্রামের আলম হোসেনের স্ত্রী। ভুক্তভোগী সলঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানাগেছে, পুকুর পারের জমির ঘাস কাটাকে কেন্দ্র করে গৃৃহবধু নার্গিস বেগমের সঙ্গে একই এলাকার শফিকুল ইসলাম ও তার স্ত্রী বেশ কিছুদিন ধরে দ্বন্ধ চলে আসছিল।

এর জের ধরে শফিকুল ইসলামের নেতৃত্বে
তার স্ত্রী রুমীসহ ৪/৫ জন মিলে বাড়ির পাশে একা পেয়ে নার্গিস খাতুনকে বেদম মারধর শেষে দেশীয় অস্ত্র দিয়ে হত্যাচেষ্টা চালায়।

পরে নির্যাতিতা গৃহবধূর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় নার্গিস খাতুনকে হাসপাতালে ভর্তি করা হয়।

আহত নার্গিস খাতুনের স্বামী আলম হোসেন বলেন, আমার স্ত্রীকে একা পেয়ে শফিকুল ইসলামের নেতৃত্বে সন্ত্রাসীরা মারধর শেষে হত্যার চেষ্টা করে আহত করে।

বিবাদী শফিকুল ইসলামের বাড়ী আগুরপুর গ্রামে হলেও সে পাঁচান গ্রামে ঘরজামাই থাকে বলে জানাযায়।

এবিষয় আমার স্ত্রী নার্গিস কে দিয়েই থানায় অভিযোগ করেছি। আমি হামলাকারীদের দৃষ্টান্তমুলক বিচার চাই।

অভিযুক্ত শফিকুল ইসলামের সাথে এ বিষয় কথা বলার জন্যে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল কাদের জিলানী বলেন, ভুক্তভোগী নিজেই থানায় অভিযোগ করেছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির