‘এসডিজি প্রগ্রেস অ্যাওয়ার্ড’ পেলো বাংলাদেশ, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সাবরা খানের শুভেচ্ছা

প্রবাসী ডেস্কঃ

২০৩০ সালের মধ্যে জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে নিজেদের অগ্রগতির স্বীকৃতি মিলিছে বাংলাদেশের। এসডিজি অর্জনে ২০১৫ থেকে ২০২০ পর্যন্ত বিভিন্ন সূচকে এগিয়ে থাকায় ‘এসডিজি প্রগ্রেস অ্যাওয়ার্ড’ পায় বাংলাদেশ।

সোমবার (২০ সেপ্টেম্বর) এসডিজির নবম বার্ষিক আন্তর্জাতিক সম্মেলনে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ সম্মাননা গ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আর্থ ইনস্টিটিউট, কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়, গ্লোবাল মাস্টার্স অফ ডেভেলপমেন্ট প্র্যাকটিস এবং ইউএন সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশনস নেটওয়ার্ক এই সম্মেলনটির আয়োজন করে।

অনলাইনে বাংলাদেশের প্রধানমন্ত্রীর হাতে এই সম্মাননা তুলে দেন সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশন নেটওয়ার্কের প্রেসিডেন্ট জেফরি ডেভিড স্যাকস।

পদকটি দেশের মানুষের প্রতি উৎসর্গ করেছেন শেখ হাসিনা। তিনি বলেন, আমার দেশের মানুষের প্রতি আমি এই পদক উৎসর্গ করতে চাই। স্বাধীনতা অর্জন থেকে আজকের যত অর্জন, সব হয়েছে দেশের মানুষের সমর্থন ও ভালোবাসার জন্য।

এক শুভেচ্ছা বার্তায় ‘এসডিজি প্রগ্রেস অ্যাওয়ার্ড’ বাংলাদেশ পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জার্মান সেচ্ছাসেবক লীগের সভাপতি মিসেস সাবরা খান।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির