জেনেভায় প্রধান মন্ত্রীর জন্মদিনে সুস্বাস্থ্য ও দির্ঘায়ূ কামনা

নিজস্ব প্রতিবেদকঃ

জেনেভাস্থ সুইজারল্যান্ড আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে সুইজারল্যান্ড আওয়ামী লীগ নেতা কর্মীগন। ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার ২০২১ কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন উপস্থিত নেতা কর্মীগন। সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় এবং সংগঠনের সহ সভাপতি অরুন য্যেতি বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন লাইন বক্তব্য রাখেন সভাপতি বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, বক্তব্য রাখেন সহ সভাপতি হারুন রশীদ, যুগ্ম সাধারন সম্পাদক মাসুম খা দুলাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, তথ্য ও গবেষণা সম্পাদক গৌড়ী চরন সসীম, পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন চাকমা, উপ প্রচার সম্পাদক সমিরন বড়ুয়া জিশু, আওয়ামী নেতা বেলাল চৌধুরী, আইয়ান জুনায়েদ, তপু বড়ুয়া প্রমুখ।
এছাড়াও বক্তব্য রাখেন উন্নয়ন সংস্থা বাসুগের চেয়ারম্যান বিকাশ চৌধুরী, জেনেভা বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি সিনিয়র আওয়ামী নেতা আশরাফুল ইসলাম আজাদ, সুইজারল্যান্ড শ্রমিক লীগের সাবেক সাধারন সম্পাদক কল্যান পাল সহ আরো অনেকে।
সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলীর পরিচালনায় জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দির্ঘায়ূ কামনা করে দোয়া করা হয়।গীতা পাঠ করেন আওয়ামী নেতা সুনিল চক্রবর্তী এবং ত্রিপিটক পাঠ করেন উপ প্রচার সম্পাদক সমিরন বড়ুয়া জিশু।
পরিশেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সাধারন সম্পাদক শ্যামল খান অনুষ্ঠানের সমাপনি ঘোষনা করেন।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির