উৎসবমুখর পরিবেশে মাল্টা আ.লীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক রাজীব দাশের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদকঃ

মাল্টা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক রাজীব দাশের উদ্যোগে উৎসবমুখর পরিবেশে যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে পবিত্র কোরআন থেকে কোরআন তেলোয়াত, পবিত্র গীতা থেকে গীতা পাঠ, জাতীয় সংগীত এর মাধ্যমে কেক কাটার আয়োজন করা হয় ও দুস্থ ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা সহ নানা কর্মসূচির আয়োজন করে।

এসময় ভার্চুয়াল মাধ্যমে মাল্টা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক রাজীব দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম, নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ ছাত্রলীগ এর সহ সভাপতি তিলোত্তমা সিকদার এবং সঞ্চালনায় ছিলেন সৌরভ দাশ ।

 

মঞ্চে উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগ নেতা
রনি দাশ, কৌশিক চক্রবর্তী চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা বাবলু দাশ,রিসু দত্ত, অনিন্দ্য দেব এবং ছাত্রলীগ নেতা প্রান্ত দাশ,সঞ্জয় বৈদ্য, সৌরভ দাশ পার্থ, রুপম শর্মা,সুভাষ,রনি, টিপু দে, রিপন দাশ,মিশু, জিসান,জয় দাশ,বাপ্পি,গোলাপ দাশ, অন্তু দাশ, আকাশ, হৃদয়, সুরন্জীত শুভ, রোজেন, শুভ,মিশু,অমিত,রুবেল,নিলম বিশ্বাস,সুখু,মুন্না, রাহুল, জুয়েল, প্রমুখ।

রক্তস্নাত বাংলায় স্বজন হারানোর শোক বুকে চেপে আন্দোলন-সংগ্রামে গণতন্ত্রের পথযাত্রায় শেখ হাসিনা আজ বিশ্বনেতা। তার নেতৃত্বেই সব সূচকেই বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল। তিনি রাজনীতির পথচলায় নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত সমৃদ্ধ দেশ গঠনে এগিয়ে যাচ্ছেন। তিনি ১৯৪৭ সালে ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন। শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুননেসা মুজিবের প্রথম সন্তান তিনি।

এমসয় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা বৈরী পরিবেশে দীর্ঘ একুশ বছর ত্যাগ ও সংগ্রাম করে দেশকে মৌলবাদী ও স্বাধীনতাবিরোধীদের হাত থেকে রক্ষা করেছেন। তিনি অক্লান্ত পরিশ্রম, মেধা, প্রজ্ঞা, সততা ও দক্ষতা দিয়ে দেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। তিনি নতুন বাংলাদেশের স্বরাষ্ট্র। আজকে তাঁর জন্মদিনে আমি এই আশা ও দোয়া করি যে, তিনি অচিরেই দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করবেন।

তারা আরও বলেন, স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার আঙুল ধরে যিনি হাঁটতে শিখেছেন, যিনি পিতার আদর্শে উজ্জ্বীবিত হয়ে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র গঠনের পথে দুর্বার গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তিনিই আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। বাঙালির নব দিগন্তের কান্ডারি, বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনা আমাদের ঐক্যের প্রতীক ও ভরসার শেষ আশ্রয়স্থল। তিনি প্রধানমন্ত্রীর জন্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন।

এবং উক্ত অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত ও বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে তিনি যে নিরলস পরিশ্রম করে যাঁচ্ছেন প্রতিনিয়ত তারই একটি বাস্তব আলোকচিত্র প্রদর্শনী উপস্থাপন করা হয়।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির