সিরাজগঞ্জে ৬ ভুয়া পরীক্ষার্থীকে দুই বছর করে কারাদন্ড কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক:
পরীক্ষায় প্রক্সি দেয়ার অপরাধে সিরাজগঞ্জের কাজীপুরে ৬ যুবককে (ভুয়া পরীক্ষার্থী) দুই বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার রাত ১০ টায় দন্ডপ্রাপ্তদের সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। দন্ডপ্রাপ্তরা হলেন, সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে মাসুদ রানা, একই গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুল আওয়াল, উল্লাপাড়া উপজেলার তেলকুপি গ্রামের মনজেল হোসেনের ছেলে জাফি হোসেন, কাজীপুর উপজেলার গান্দাইল গ্রামের রহিজ উদ্দিনের ছেলে আবু হারাইয়া, বেড়িপোটল গ্রামের আব্দুল হান্নানের ছেলে আব্দুল আলীম ও সদর উপজেলার পোড়াবাড়ি গ্রামের শাহজাহান আলীর ছেলে সোহেল রানা।
কাজীপুর উপজেলার নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক জাহিদ হাসান সিদ্দিকী জানান, বৃহস্পতিবার কাজীপুর শহীদ এম মনসুর আলী সরকারি কলেজে বিএ (স্নাতক) তৃতীয় বর্ষের পরীক্ষা চলছিলো। পরীক্ষায় ভুয়া পরীক্ষার্থীরা অংশ নিয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কলেজে অভিযান চালানো হয়।
এসময় ৬ ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়। পরে রাতে তাদের ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হয়। আটককৃত প্রত্যেককে দুই বছর করে কারাদন্ড প্রদান করা হয়েছে।
কাজিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন জানান, ভ্রাম্যমান আদালতে দন্ডপ্রাপ্ত ৬ ভুয়া পরীক্ষার্থীকে রাত ১০ টার দিকে সিরাজগঞ্জ জেলা কারাগারে রেখে আসা হয়েছে।

Recent Comments

    © All rights reserved © 2018-19  Jamunarbarta.Com

    Desing & Developed BY লিমন কবির