সিরাজগঞ্জে স্কুল ছাত্রীকে উক্তত্য করায় বখাটে যুবকের ৭ বছরের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক:
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগ প্রমানিত হওয়ায় মানিক মিয়া নামে এক বখাটে যুবকের ৭ বছরের কারাদন্ড দিয়েছে আদালত।
বুধবার দুপুরে সিরাজগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক ফজলে খোদা মোঃ নাজির এই কারাদন্ড প্রদান করেন।
একই সাথে দশ টাকা অর্থদন্ড অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। এই আদালতের স্পেশাল পিপি আব্দুল হামিদ লাভলু এতথ্য নিশ্চিত করেছেন।
মামলার অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, উল্লাপাড়া উপজেলার ক্ষুদ্র মনোহারা গ্রামের আবু সামা সরকারের মেয়ে পলি খাতুন (১৫) স্থানীয় বালশাবাড়ি আমিনুল ইসলাম হারেচ উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করতো। তার বিদ্যালয়ের বিদ্যালয়ে আসা যাওয়ার পথে একই উপজেলার বড় মনোহারা গ্রামের মাজেদ আলীর পুত্র মানিক মিয়া তাকে প্রায়ই উত্যক্ত করতো।
২০০৫ সালের ৮ আগষ্ট সকালে পলি খাতুন স্কুলে যাওয়ার পথে বখাটে মানিক মিয়া তার সামনে এসে জোর করে হাত ধরে টানাটানি করে ও অশ্লীল ভাষায় কথা বলে। এঘটনায় স্কুল ছাত্রীর পিতা আবু সামা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে অভিযোগ পত্র জমা দেয় আদালতে। সাক্ষ্য প্রমান শেষে আসামীর অনুপস্থিতিতে আজ এ রায় প্রদান করে আদালত।

Recent Comments

    © All rights reserved © 2018-19  Jamunarbarta.Com

    Desing & Developed BY লিমন কবির