শিরোনামঃ
সরকার কারিগরি শিক্ষাকে যুগোপযোগী করে গড়ে তুলেছে ‘সরকার আর্থ-সামাজিক উন্নয়নের মাধ্যমে মানুষের জীবনমান উন্নত করছে’ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করলো সুইডেন যুবলীগ শনিবার ২৩ নভেম্বর ওয়াশিংটনে ফোবানার মিট এন্ড গ্রীট বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করলো বেলজিয়াম যুবলীগ আসন্ন যুবলীগের ৭ম কংগ্রেসে ক্লিন ইমেজে আলোচনায় মহিউদ্দিন আহমেদ মহি- নিজাম উদ্দিন হাইব্রিড আর গাঁজন সন্নাসী প্রসঙ্গে কিছু মনের কথা যেভাবে বিকৃত করা হচ্ছে অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালের বক্তব্য! অর্থমন্ত্রীর ভাইরাল বক্তব্যঃ যা বলেছিলেন এবং যা শুনছি

বেলকুচিতে মাদকের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রাণ নাসের হুমকি

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক ফরহাদ মিয়া ইয়াবাসহ আটক হলে তা সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রান নাসের হুমকি প্রদান করার অভিযোগ উঠেছে।

গত ১৬ অক্টোবর ইয়াবা সেবন কালে পুলিশের হাতে আটক হয় ফরহাদ। এরই প্রেক্ষিতে সংবাদটি বিভিন্ন পত্রিকা, সিরাজগঞ্জ কন্ঠ ডট কম ওয়ান লাইন পোর্টালসহ বিভিন্ন ওয়ান লাইন পোর্টালে নিউজ করা হয়। পরে ফরহাদ জামিনে বের হয়ে বেলকুচি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক জহুরুল ইসলামকে প্রাণনাসের হুমকি প্রদান করে।

সাংবাদিক জহুরুল ইসলাম বলেন, বেলকুচি উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া ইয়াবা সহ আটক হলে আমি বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল, বিভিন্ন পিন্ট মিডিয়ার সংবাদ প্রকাশ করি। কয়েকদিন আগে ফরহাদ জামিনে বের হয়ে আমাকে প্রকাশে প্রাণনাসের হুমকি দেয়। আমি আমার হুমকির বিষয়টি স্থানীয় সাংবাদিক মহলে জানিয়েছি।

বেলকুচি প্রেসক্লাবে সভাপতি আলহাজ গাজী সাইদুর রহমান জানান, ফরহাদ একজন শ্রমিক নেতা হয়ে সাংবাদিকদের হুমকি দেয়া ঠিক হয়নি, সে ভুল করেছে। এর ত্রিব্র নিন্দা জানাই। এছাড়া ইয়াবাসহ একাধিকবার গ্রেফতার হওয়ায় দলের ভাবমুর্তি নষ্ট করছে।

এ ব্যাপারে শ্রমিকলীগের সভাপতি সাহেব আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি বিষয়টি সম্পর্কে কিছু জানি না। আর না জেনে আমি কি বলবো।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আমি বিষয়টি সাংবাদিক জহুরুল ইসলামের কাছে থেকে অবহিত হয়েছি। তবে এখনও পর্যন্ত আমার কাছে কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে।

Recent Comments

    © All rights reserved © 2018-19  Jamunarbarta.Com

    Desing & Developed BY লিমন কবির