শিরোনামঃ
‘আইন মেনে গ্রাম আদালতে বিচারিক কার্যক্রম পরিচালনা করতে হবে ‘ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ফ্রান্স যুবলীগের উদযাপন রুমিনের পর এবার বিতর্কিত বিএনপির এমপি হারুন! যুক্তরাষ্ট্র ও চীনের উদ্যোগ বাংলাদেশের উন্নয়নের পরিপূরক আরো ১১টি বেসরকারি টিভি চ্যানেল সম্প্রচারের অপেক্ষায়: তথ্যমন্ত্রী উপজেলা আওয়ামী লীগের সদস্য হলেন সজীব ওয়াজেদ মাহবুবুর রহমানকে বিতর্কিত করতে নতুন কৌশলে বিএনপি, মিষ্টি বিতরণ! বিএনপিতে অনাস্থা নেতাদের, বাড়ছে পদত্যাগ গণপদত্যাগের শঙ্কায় বিএনপি, ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন রিজভী! মাঈন উদ্দিন বাদলের নামে চট্রগ্রামের কালুরঘাটে নতুন সেতুর নামকরণের দাবি : নিজাম উদ্দিন

উল্লাপাড়া পৌর মেয়রের সংবাদ সম্মেলন সুনাম ক্ষুন্ন করতে তৎপর একটি মহল

নিজস্ব প্রতিবেদকঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর মেয়র এস. এম নজরুল ইসলাম বলেছেন, ষড়যন্ত্র ও অপ্রচার করে তার পৌরসভায় উন্নয়নের গতি ধারাকে কেউ ব্যাহত করতে পারবে না। সেই সঙ্গে তার ব্যক্তিগত সুনাম ও পরিচিতও ক্ষুন্ন করতে পারবে না। শুক্রবার সন্ধ্যায় উল্লাপাড়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে মেয়র সিরাজগঞ্জ থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকায় ধারাবাহিক ভাবে তার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন, একটি চিহ্নিত মহল আগামী পৌরসভা নির্বাচনে তাকে প্রার্থীতা থেকে সরাতে এবং বিতর্কিত ও হেয়প্রতিপন্ন করতে বেশ কিছুদিন ধরে ওই সংবাদপত্রটিকে ব্যবহার করে নানা অপ্রচারে লিপ্ত রয়েছে। উল্লাপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র নজরুল সংবাদ সম্মেলনে উল্লাপাড়া পৌরসভার যোগাযোগ, পৌরসভার বিভিন্ন মহল্লায় সুপেয় পানি সরবরাহ, সড়ক বাতি স্থাপন, শত কোটি টাকার খাস জায়গা উদ্ধার, মসজিদ-মন্দির, শশ্মান- কবরস্থানের উন্নয়ন, পৌর টার্মিনাল, কিচেন মার্কেট স্থাপন, এইচ. টি. ইমাম পৌর মুক্ত মঞ্চ প্রতিষ্ঠাসহ নানামুখী ভৌত অবকাঠামো উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ. টি. ইমাম এবং উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের সহযোগিতায় তিনি উল্লাপাড়া পৌরসভাকে একটি নান্দনিক ও আধুনিক রুপ দেওয়ার কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছেন। একই সঙ্গে তিনি পৌরসভা থেকে জঙ্গীবাদ, সন্ত্রাস, চাঁদাবাজী দুর করে আওয়ামী লীগের রাজনীতিকে সুপ্রতিষ্ঠিত করেছেন বলে উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে পৌর মেয়র জানান, পত্রিকায় তিনি তার বিরুদ্ধে প্রকাশিত ১০ কোটি টাকার সম্পদ অর্জন, ঢাকা, বগুড়ায় একাদিক ফ্লাটবাড়ি ক্রয়, ২ কোটি টাকার মার্কেট তৈরি সহ যেসব তথ্য প্রকাশ করা হয়েছে তিনি সেগুলোকে হাস্যকর হিসেবে উল্লেখ করেন। নজরুল বলেন, ৪ বছরে তার পৌরসভার মেয়র থাকাকালীন বিভিন্ন প্রকল্পে মাত্র ৮ কোটি টাকার বরাদ্দ পেয়েছেন এবং ওই বরাদ্দের অর্থ ৯টি ওয়ার্ডের কাউন্সিলরদের পরামর্শ অনুযায়ী পৌরসভার প্রচলিত রীতিতে টেন্ডার আহ্ববান করে যথাযথ ভাবে কাজ করেছেন। মেয়র বলেন, ওই পত্রিকায় তার জমিজমা বিষয়ক যেসকল দাগ এবং খতিয়ান নাম্বার উল্লেখ করা হয়েছে এর কোনটাই তার নয়। তিনি এ বিষয়ে চ্যালেঞ্জ ছুড়ে মিথ্যা সংবাদের নিন্দা জ্ঞাপন করেন এবং ব্যাপারে আইনগত ব্যবস্থা নেবার ঘোষনা নেন মেয়র। তিনি আরো বলেন, তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নিজ দলের কতিপয় ব্যক্তি এসব বিভান্তিকর সংবাদ প্রকাশে সহায়তা করে যাচ্ছেন। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, পৌর কাউন্সিলর আলাউদ্দিন তালুকদার, শহিদুল ইসলাম, আবুল কালাম আজাদ, নজরুল ইসলাম লেবু, পৌর সভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবর আলী বাবলু, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এস. এম লিয়াকত আলী, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল মামুনসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেত্রীবৃন্দ বক্তব্য রাখেন। সংবাদ সম্মেলনে উল্লাপাড়া প্রেসক্লাব ও সলঙ্গা প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Recent Comments

    © All rights reserved © 2018-19  Jamunarbarta.Com

    Desing & Developed BY লিমন কবির