শিরোনামঃ
বিএনপিপন্থী আইনজীবীদের আদালত অবমাননা; বিচারের দাবী গণতন্ত্রের মানস কন্যার একটি ইতিহাস ও গণতন্ত্র মুক্তি চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি সালাম, সম্পাদক আতাকে অভিনন্দন : রাজিব দাশ বগুড়া জেলা আ’লীগের সভাপতি মজনু, সম্পাদক রিপুকে অভিনন্দন : সাইদ শেখ চাকরিচ্যুতদের বহালের দাবি : এসএটিভিতে তালা সিলেট জেলা ও মহানগর আ’লীগের নব নির্বাচিত নেতৃত্বকে অভিনন্দন জানিয়েছেন ফ্রান্স যুবলীগ নেতা মিজানুর রহমান সিলেট জেলা ও মহানগর আ’লীগের নব নির্বাচিত নেতৃত্বকে অভিনন্দন জানিয়েছেন সাইকুল ইসলাম সিলেট জেলা ও মহানগর আ’লীগের নব নির্বাচিত নেতৃত্বকে অভিনন্দন জানিয়েছেন জাহাঙ্গীর ফরাজী ও এমএ রব মিন্টু বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মবার্ষিকীতে অস্ট্রিয়া যুবলীগ বিনম্র শ্রদ্ধাঞ্জলি পুলিশের ধাওয়ায় ভয়ে পালানোয় কাল হলো ভ্যান চালকের

ডুয়েটে সিরাজগঞ্জের শিক্ষার্থীদের সংগঠন ‘যমুনা’র নতুন কমিটি

নাসিম আহমেদ রিয়াদঃ
ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিরাজগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘যমুনা’র নতুন কমিটি গঠন করা হয়েছে।

০৮ ই নভেম্বর ২০১৯ রোজ শুক্রবার রাতে সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মো. রাজু আহমেদ ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক মোঃমাসুদ রানা স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের মো.রায়হান আকতার সভাপতি ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের মো.আসাদুল ইসলাম নাহিদ কে সাধারণ সম্পাদক করে যমুনার নতুন কমিটি গঠন করা হয়েছে।

নবনির্বাচিত সভাপতি মো.রায়হান আকতার বলেন, “যমুনা শুধুমাত্র একটি সংগঠন নয়,যমুনা একটি পরিবার।” তাই তিনি পরিবারের স্বার্থে সকলকে মিলেমিশে হাতে হাত রেখে কাজ করার জন্য আহবান করেন এবং উক্ত সংগঠনকে আরও সামনের দিকে এগিয়ে নিতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো.আসাদুল ইসলাম নাহিদ বলেন, তিনি যাতে তার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেন সেজন্য সকলের নিকট দোয়া ও সহযোগিতা চান।

সংগঠনটির সদ্য সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা জানান, সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য, আদর্শ ও শৃঙ্খলা বজায় রেখে যারা কাজ করেছে তাদের নিয়েই নতুন কমিটি গঠিত হয়েছে। কার্যকরী উপদেষ্টা পরিষদের ঐক্যমতের ভিত্তিতে নতুন কমিটি গঠিত হয়েছে।

সংগঠনটির সাবেক সভাপতি মো.রাজু আহমেদ বলেন, নতুন এই নেতৃত্ব সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবে। আমরা সবাই তাদের সহযোগিতা করব, যাতে তারা সিরাজগঞ্জের তরুণ সমাজকে এগিয়ে নিতে পারে।

এছাড়াও অর্থ সম্পাদক মো.মুনছুর হেলাল, লাইব্রেরী সম্পাদক পংকজ দেবনাথ, সাংগঠনিক সম্পাদক মো.শিহাব উদ্দিন ও মো. আল-আমিন, ক্রীড়া ও সাংস্কৃতিবিষয়ক সম্পাদক মো.হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক মো.রাশিদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক মোছা.ফারজানা আক্তার মুক্তা মনোনীত হন।

তাছাড়া উপস্থিত ছিলেন সাবেক সভাপতি, সহ-সভাপতি, সাধারন সম্পাদকসহ আরো অনেকে, তারা সবাই বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

© All rights reserved © 2018-19  Jamunarbarta.Com

Desing & Developed BY লিমন কবির