ফটো সাংবাদিকতা সুযোগ পেলে এগিয়ে যেতে চায় রাজু আহমেদ

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুর জেলার ফটো সাংবাদিকতায় চেনা মুখ পরিচিত সকলের স্নেহের একটা নাম রাজু আহমেদ। কাজের দক্ষতায় সকলের কাছে পরিচিত হয়েছেন তিনি, যেকোনো অনুষ্ঠানে উপস্থিত হয়ে নিজের দক্ষতার সাথে ছবি উঠানো যেন তার নেশায় পরিণত হয়ে গিয়েছে।

২০১৩ সালে সাংবাদিকতায় পা রাখেন দৈনিক একুশের বাণী পত্রিকার মাধ্যমে রাজু আহমেদ। লাইভ নিউজ বিডি, অগ্নিশিখা, আমার দেশের সংবাদ, ভোরের অপেক্ষা, বাংলা নিউজ টিভি, সরেজমিন বার্তা, প্রভাতী নিউজ, আজকের বসুন্ধরা মতো পত্রিকাগুলোতে ফটো সাংবাদিকতায় কাজ করে যাচ্ছেন তিনি।

সকলের ছবি ওঠানো যেন তার নেশা। গাজীপুরের সকল নেতাকর্মী ব্যবসায়ী সাধারণ মানুষের ভালোবাসা তিনি অর্জন করেছেন দীর্ঘ একটা সময় এর মাধ্যমে। সকল সাংবাদিকদের প্রিয় রাজু আহমেদ সকলে তাকে ভালোবাসে।

তিনি তার কর্মের মাধ্যমে এগিয়ে যেতে চান, সকলের ভালোবাসা তিনি অর্জন করতে চান। সাংবাদিকতা মহান পেশা এ পেশা কে বুকে ধারণ করে হিংসা বিদ্বেষ ভুলে সকলের সাথে কাজ করতে চান তিনি। তিনি ভাল কোন পত্রিকার মাধ্যমে ফটো সাংবাদিকতাকে এগিয়ে নিয়ে যেতে চান, তার ইচ্ছা ভালো কোন পত্রিকায় ফটো সাংবাদিকতায় কাজ করা। তার দক্ষতাকে কাজের মাধ্যমে প্রমাণ করতে চান তিনি। নিজের ইচ্ছে শক্তিকে কাজে লাগিয়ে ফটো সাংবাদিকতায় এগিয়ে চলছে তার পথ চলা।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির