মঠবাড়িয়ায় বাস-ইজিবাইক সংঘর্ষ মুক্তিযোদ্ধাসহ নিহত-৩

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ায় রোববার সকালে ঈগল পরিবহন ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ তিন ইজিবাইক যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন, মঠবাড়িয়া উপজেলার দেবীপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদার (৬৪), একই গ্রামের ইউনুস মোল্লার ছেলে ইজিবাইক চালক মো. বেলায়েত হোসেন(৩৮) এবং অজ্ঞাত এক যাত্রী (২৭)। এসময় গোলাম হোসেন বাচ্চু (৩৬) ও সাইফুল ইসলাম(৩২) নামে আরও দুইজন যাত্রী গুরুতর আহত হয়। আহত বাচ্চু নিহত মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদারের ছেলে। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় ঘাতক ঈগল পরিবহনের (ঢাকা-মেট্রো-ব-১৪৭৩-২২) বাসটি আটক করলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ঈগল পরিবহন বাসটি রোববার সকালে মঠবাড়িয়া-চরখালী মহাসড়কের মুসল্লীবাড়ি নামক স্থানে এলে বিপরীত থেকে আসা যাত্রীবাহী একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই যাত্রী নিহত হন। পরে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস এসে আহতের উদ্ধার কওে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে মুক্তিযোদ্ধাকে মৃত্যু ঘোষণা করে এবং গুরুতর আহত দুইজনকে বরিশাল হাসপাতালে রেফার করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু জানান, দুর্ঘটনার পর ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত পরিবারের স্বজনদের পক্ষ হতে মামলার প্রস্তুতি চলছে।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির