শিরোনামঃ
বিশ্বের যেকোনও প্রান্ত থেকে অ্যাপে দেখা যাবে বিটিভি: তথ্যমন্ত্রী ভারত থেকে আরও তিন স্থলবন্দর দিয়ে দেশে ফেরার সুযোগ বাংলাদেশের সিদ্ধান্ত গ্রহণের প্রতি আমরা শ্রদ্ধাশীল, কোয়াড প্রসঙ্গ ‘দেশে টিকাগ্রহীতাদের দেহে ৯৭ শতাংশ পর্যন্ত অ্যান্টিবডি’ বাংলাদেশ থেকে ৬০০ জিবিপিএস ব্যান্ডউইথ নিচ্ছে সৌদি আরব ঈদে চালু থাকবে সরকারি হাসপাতাল নন এমপিও শিক্ষক-কর্মচারীদের ৭৫ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর আল-আকসা মসজিদে হামলার নিন্দা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবাল ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসে বসবাসরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইলিয়াস মাদবর

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত মা আহত

প্রবাসী ডেস্ক: কলোম্বাস, যুক্তরাষ্ট্র থেকে : যুক্তরাষ্ট্রে টেক্সাসে সড়ক দুর্ঘটনায় একজন নিহত অপর জন আহত হয়েছেন। দুইজন বাংলাদেশি বলে নিশ্চিত হওয়া গেছে। তারা সম্পর্কে মা ও ছেলে। এ ঘটনায় আহত মা কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে তারা দুর্ঘটনায় পড়েন বলে নিশ্চিত করেছে টেক্সাস পুলিশ।।

নিহত বাংলাদেশি হলেন-শিহাব (১৭) আহত সাবরিনা নিহতের মা।

টেক্সাস পুলিশ জানিয়েছে, পিছোন থেকে আসা একটি ট্রাকের সঙ্গে গাড়ির সংঘর্ষ হয়। এ সময় ড্রাইভিং সিটে ছিলেন মা সাবরিনা পাশের সিটে ছিলেন ছেলে শিহাব। দূরঘটনার স্থান থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দু জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে।কর্মরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষনা করেন।তারা দুজনই ছিলেন ওহাইয়োর বাসিন্দা রবিউল ইসলামের স্ত্রী ও সন্তান।

রবিউল ইসলাম ওহায়োতে তিন ছেলে স্ত্রী সহ সপরিবারে বসবাস করছিলেন। তাদের বাড়ি দিনাজপুরে।

রবিউল ইসলামের ছেলের মৃত্যুতে বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।

বাংলাদেশ এ্যাসেসিয়েশন অফ সেন্টাল ওহাইও (বাকো) এর সভাপতি ফয়সাল ও সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনি, রবিউল ইসলামের ছেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

উল্লেখ্য, রবিবার সকাল ১১:৪৫ মিনিটে জানাজা শেষে সানবেরি কবর স্থানে মরহুমের দাফন সম্পূন্য হয়।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির