সিরাজগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে করোনা সচেতনতায় শোডাউন।

সিরাজগঞ্জ প্রতিনিধি

কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগণের মাঝে সচেতনতা তৈরি ও সরকার নির্ধারিত কঠোর বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানিয়ে সিরাজগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে একটি শোডাউন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে পুলিশ সুপারের কার্যালয় থেকে শোডাউনটি বের হয়ে শহরের মুজিব সড়ক, এসএস রোড, গোশালা রোড, কালিবাড়ি রোড সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরান জেলখানা ঘাটে গিয়ে শেষ হয়।

পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম মহোদয়ের নেতৃত্বে শোডাউনে অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ, সকল থানার অফিসার ইনচার্জ সহ জেলার অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ স্ব -স্ব গাড়ি নিয়ে অংশ গ্রহণ করেন। এ সময় মাইকিং করে জনগণকে জনসচেতনতা তৈরি ও লকডাউন মেনে চলার আহবান ও করণীয় সম্পর্কে জানানো হয়।

শোডাউন শেষে পুলিশ সুপার মহোদয় বলেন-বৈশ্বিক দুর্যোগ করােনা মহামারি দ্বিতীয় ঢেউ বাংলাদেশকেও আক্রমন করেছে। এর ফলে করােনা সংক্রমন দ্রুত বিস্তার লাভের পাশাপাশি মৃত্যুর হারও বৃদ্ধি পেয়েছে। করােনা সংক্রমন থেকে রক্ষা পেতে সরকার কঠোর বিধিনিষেধ আরােপ করেছেন। আগামী ১৪ই এপ্রিল থেকে এটি কার্যকর হবে । লকডাউন চলাকালে সরকারের নির্দেশিত ১৩-দফা বিধিনিষেধ প্রতিপালনের জন্য আপনাদের বিশেষভাবে অনুরােধ করা হলাে। বিধিনিষেধ চলাকালে বিনা প্রয়ােজনে কেউ ঘরের বাহিরে বের হবেন না ।

হােটেল, রেস্তোরা, ফার্মেসী, মুদি দোকান এবং কৃষি উপকরণ বিক্রির দোকান ছাড়া বাকি সকল দোকানপাট বন্ধ রাখুন। বিশেষ প্রয়ােজনে
বাহির হলে অবশ্যই মাস্ক পরিধান করুন। নিজের
পরিবারের এবং প্রতিবেশীর স্বাস্থ্য নিরাপত্তার
স্বার্থে স্বাস্থ্যবিধি মেনে চলুন।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির