শিরোনামঃ
বাংলাদেশের সিদ্ধান্ত গ্রহণের প্রতি আমরা শ্রদ্ধাশীল, কোয়াড প্রসঙ্গ ‘দেশে টিকাগ্রহীতাদের দেহে ৯৭ শতাংশ পর্যন্ত অ্যান্টিবডি’ বাংলাদেশ থেকে ৬০০ জিবিপিএস ব্যান্ডউইথ নিচ্ছে সৌদি আরব ঈদে চালু থাকবে সরকারি হাসপাতাল নন এমপিও শিক্ষক-কর্মচারীদের ৭৫ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর আল-আকসা মসজিদে হামলার নিন্দা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবাল ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসে বসবাসরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইলিয়াস মাদবর বন্দরের ৮ হাজার শ্রমিক কর্মচারী পাচ্ছেন প্রণোদনা প্রতিকূলতার মধ্যেও মোবাইলে ভাতা পেল ৯০ লাখ মানুষ

সলঙ্গা থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেল গাজীপুরের কালিগঞ্জ থেকে উদ্ধার, আটক এক

নিজেস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের সলঙ্গা থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেল গাজীপুরের কালিগঞ্জ থেকে উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ। বুধবার ভোর রাতে ঢাকার সাভার এলকা থেকে ছিনতাইকারি হান্নানকে (২২) আটক করে। পরে তার তথ্যমতে গাজীপুরের কালিগঞ্জ এলাকা থেকে বাজাজ পাল্সার ১৫০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃত ছিনতাইকারী আব্দুল হান্নান উল্লাপাড়া উপজেলার গয়হাট্টা বাগলগাছী গ্রামের আব্দুস সাত্তার আকন্দের ছেলে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, গত ৪ মার্চ হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার রামারচর এলাকা থেকে রাতে একটি পাল্সার ১৫০ সিসি মোটরসাইকেল ছিনতাই হয়। মোটরসাইকেলের মালিক নাটোরের ক্ষুদ্রমালঞ্চি এলাকার আবু তাহেরের ছেলে তারেক আজিজ । এর পরে থানার দবিরগঞ্জ ব্রিজ এলাকায় একটি মোটরসাইকেল ছিনতাই কালে থানা পুলিশ অভিযান পরিচালনা করে মোটরসাইকেল ছিনতাই চক্রের সদস্য উল্লাপাড়ার গঙ্গারামপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে জুয়েল রানাকে আটক করে। তার তথ্যমতে ১ মাস ব্যাপি বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। সলঙ্গা থানার উপ-পরিদর্শক সোহাগ হাসান ও সঙ্গীয়ফোর্স নিয়ে ঢাকার সাভার এলাকায় অভিযান পরিচালনা করে মোটরসাইকেল ছিনতাই চক্রের সদস্য হান্নানকে আটক করে গাজীপুরের কালিগঞ্জ থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির