শিরোনামঃ
বিশ্বের যেকোনও প্রান্ত থেকে অ্যাপে দেখা যাবে বিটিভি: তথ্যমন্ত্রী ভারত থেকে আরও তিন স্থলবন্দর দিয়ে দেশে ফেরার সুযোগ বাংলাদেশের সিদ্ধান্ত গ্রহণের প্রতি আমরা শ্রদ্ধাশীল, কোয়াড প্রসঙ্গ ‘দেশে টিকাগ্রহীতাদের দেহে ৯৭ শতাংশ পর্যন্ত অ্যান্টিবডি’ বাংলাদেশ থেকে ৬০০ জিবিপিএস ব্যান্ডউইথ নিচ্ছে সৌদি আরব ঈদে চালু থাকবে সরকারি হাসপাতাল নন এমপিও শিক্ষক-কর্মচারীদের ৭৫ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর আল-আকসা মসজিদে হামলার নিন্দা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবাল ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসে বসবাসরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইলিয়াস মাদবর

স্বনামধন্য অভিনয় শিল্পী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই : মিথিলা

বিনোদন ডেস্ক

প্রত্যন্ত এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকেন অনেক প্রতিভাবান অভিনয় শিল্পী। যারা সুযোগ পেলেই নিজের প্রতিভা প্রকাশ করতে পারেন। নিজের মেধাকে কাজে লাগিয়ে সেই লক্ষ্যে পৌছতে পারেন। দেখতে পান সফলতার মুখও। তেমনি এক প্রতিভাবান অভিনয় শিল্পী মাহমুদা মিথিলা।

নিজের মেধা ও যোগ্যতাকে কাজে লাগালে সাফল্য নিশ্চিত, ঠিক এ কথাকেই বাস্তবে রুপান্তিত করেছেন খুলনার এই অভিনয় শিল্পী। তিনি দেশের স্বনামধন্য একজন অভিনয় শিল্পী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান। খুলনার মেয়ে নবাগত অভিনেত্রী মাহমুদা মিথিলা। যে তার অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করতে চায়।

সে অল্প অল্প করে নিজের লক্ষে পৌঁছানোর জন্য কাজ করছে। সম্প্রতি নাগরিক টিভিতে প্রচারিত হয় ‘চাচায় কইছে’ নামের নাটকটিতে তিনি কাজ করেছেন। নাটকটি লিখেছেন খলিলুর রহমান এবং পরিচালনা করেছেন আদিত্য জনি। মিথিলার বিপরীতে প্রধান সহশিল্পী হিসেবে নাটকটিতে অভিনয় করেছেন মীর সাব্বির এবং মিম চৌধুরী।

মিথিলা বলেন, আমি আস্তে আস্তে কাজ করে মানুষের মন জয় করতে চায়। আমার ইচ্ছা বাংলাদেশের সকল মানুষ আমাকে অভিনেত্রী হিসাবে চিনবে। আর আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন ভালো কাজ আপনাদের উপহার দিতে পারি। আর এখন করোনার খুব প্রভাব তাই আপনারা সবাই সাবধানে থাকবেন। ঘরে থাকবেন অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। নিজে ভালো থাকবেন বাংলাদেশকে ভালো রাখবেন।

মাহমুদা মিথিলা এই মুহূর্তে বেশ কয়েকটি ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করছেন। পাশাপাশি খুব শিগগির কয়েকটি নাটকেও তাকে দেখা যাবে। তার আরেকটি নাটকের নাম ‘জাদুঘরের নাম কষ্ট’ এটি পরিচালনা করেন আদিত্য জনি। খুব তাড়াতাড়ি চ্যানেল আই এ প্রচারিত হবে।

এছাড়া কাজী ইকবাল জামানের ‘স্বপ্নে বিভোর বাবা’ যেটি পরিচালনা করেছেন কামরুজ্জামান পুতুল এবং রানা ইব্রাহিমের ‌‍‍‘সব সোমার দোষ’ টেলিফিল্ম এ কাজ করবেন। কিছুদিনের মধ্যে এটার শুটিং শুরু হবে। মিডিয়ায় দর্শকদের নতুন কিছু উপহার দিতে চান মিথিলা।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির