শিরোনামঃ
বিশ্বের যেকোনও প্রান্ত থেকে অ্যাপে দেখা যাবে বিটিভি: তথ্যমন্ত্রী ভারত থেকে আরও তিন স্থলবন্দর দিয়ে দেশে ফেরার সুযোগ বাংলাদেশের সিদ্ধান্ত গ্রহণের প্রতি আমরা শ্রদ্ধাশীল, কোয়াড প্রসঙ্গ ‘দেশে টিকাগ্রহীতাদের দেহে ৯৭ শতাংশ পর্যন্ত অ্যান্টিবডি’ বাংলাদেশ থেকে ৬০০ জিবিপিএস ব্যান্ডউইথ নিচ্ছে সৌদি আরব ঈদে চালু থাকবে সরকারি হাসপাতাল নন এমপিও শিক্ষক-কর্মচারীদের ৭৫ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর আল-আকসা মসজিদে হামলার নিন্দা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রসায়নবিদ আলহাজ্ব ড. জাফর ইকবাল ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসে বসবাসরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইলিয়াস মাদবর

শেরপুরে ৭শ কর্মহীন শ্রমিক ও দুঃস্থ পেলেন প্রধানমন্ত্রীর সহায়তা

করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের কারণে সরকারঘোষিত চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি-পেশার শ্রমিক ও অসহায়-দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মানবিক সহায়তা কার্যক্রমের আওতায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে শহরের মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে ৭শ কর্মহীন শ্রমিকের মাঝে ওই সহায়তা বিতরণ করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল ও ১ কেজি লবণ। একই সময় তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। ওইসময় হুইপ আতিক বলেন, পার্শ্ববর্তী দেশ ভারতে অনেক লোক মারা যাচ্ছে। অথচ আমাদের দেশে গতকাল মারা গেছেন মাত্র ৫৯ জন। আপনারা মাস্ক পরছেন এবং সচেতন হচ্ছেন বলেই ভারতের চেয়ে আমাদের দেশে করোনার সংক্রমণ অনেক কম। তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি নিয়ে কোন কোন রাজনৈতিক দল রাজনীতি করলেও মানুষের পাশে দাঁড়াচ্ছে না। কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ জনগণের পাশে আছে। এই করোনা মহামারিতে অসহায় কর্মহীনদের মাঝে সহায়তা ও খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে।

শেরপুরের জেলা প্রশাসক আনার কলি মাহবুবের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওয়ালীউল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুক্তাদিরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, উপজেলা ভাইস-চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, এনডিসি মিজানুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির