সলঙ্গায় মসজিদের ইমামের ফেসবুকে প্রেম করে দ্বিতীয় বিয়ে, এলাকায় চাঞ্চল্য সৃষ্টি। 

সলঙ্গা প্রতিনিধি –

সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল হাটিপাড়া উত্তর পাড়া মোঃ চান্দু মন্ডল এর ছেলে হাটিকুমরুল বাজার মসজিদের পেশ  ইমাম  মওলানা আব্দুল হাকিম ভাসানী(৩০) এর ফেসবুকে প্রেম করে দ্বিতীয় বিয়ে করায়  এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

আব্দুল হাকিম ভাসানীর এমন কর্মকাণ্ডে এলাকাবাসী ও নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন ,  আব্দুল হাকিম একজন পবিত্র কোরআনের হাফেজ ও হাটিকুমরুল বাজার মসজিদের পেশ  ইমাম এবং একজন বক্তা সে ইউটিউব সহ দেশের বিভিন্ন অঞ্চলে মাহফিল করে  বেড়ায় । তার  একটি সন্তানের বয়স ৫ বছর ,  তার ছোট সন্তান ও  গর্ভবতী স্ত্রী রেখে সম্প্রতি ফেসবুকের মাধ্যমে  প্রেম করে সাতক্ষিরা জেলা থেকে গতকাল আরেকটি বিয়ে করে  বাড়িতে এনে  তুলেছে। এছাড়া তার বিরুদ্ধে গত কয়েক দিন আগে শিশু বলাৎকার এর অভিযোগ ও উঠেছিল। একজন ইমাম সমাজের সচ্ছ অয়নার মত তার কাছ থেকে মানুষ ভাল কিছু শিখবে কিন্তু তার কর্মকাণ্ডে এলাকবাসী সচেতন মহলের  মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক আরেকজন আলেম বলেন একজন  ইমামের এমন কর্মকাণ্ডের কারনে সমস্ত আলেম সমাজ  বদমানের ভাগি হয়।এরা আলেম সমাজের কলঙ্ক। এদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার।

এলাকাবাসী ও সচেতন মহলের দাবী এদের কে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি সহ  সামাজিক ভাবেও  বয়কট করা  উচিৎ।

এ বিষয়ে  ইমাম আব্দুল হাকিমের কাছে জানতে চাওয়া হলে আব্দুল হাকিম  জানান, আমি আমার প্রথম স্ত্রীর সাথে জেদ করে  দ্বিতীয় বিয়ে করেছি। আমি নাকি আমার প্রথম স্ত্রীর চেয়ে ভাল চেহারার মেয়ে পাবনা তাই  ফেসবুক ম্যাসান্জারের মাধ্যমে   সাতক্ষিরার মেয়ে মিনার সাথে প্রেম করি   ।  পরে মেয়ের  পরিবারের সম্মতিতেই  সাতক্ষিরা গিয়ে  বিয়ে করে গতকালই বাড়িতে এনেছি।

একজন পুরুষ হাদিস অনুযায়ী চারটি বিয়ে করতে পারতে পারে।  আমি শরিয়ত সম্মতভাবে বিয়ে করেছি। তিনি প্রথম স্ত্রীর অনুমতি নিয়েছেন কিনা জানতে চাইলে তিনি জানান,  না প্রথম স্ত্রীর অনুমতি নেওয়া হয়নি।

এ ব্যাপারে তার প্রথম স্ত্রী সোনিয়া(২৪) এর সাথে কথা বলতে চাইলে প্রথমে কথা বলতে চাইলেও পরে আব্দুল হাকিমের  পরিবারের লোকজনের চাপে কথা বলতে রাজি হননি তিনি।

 

 

 

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির