ইয়াবাসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

কাইয়ুম মাহমুূদ সিরাজগঞ্জ

ঢাকার রমনায় বিপুল পরিমান ইয়াবা সহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীদের কে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। ৩১ মে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি.জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল,ঢাকার রমনা থানার সরকারি অফিসার্স কোয়াটার্স (সুপিরিয়র) ১৮ বেইলি রোডের সামনে রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯৭৫(ঊনিশশত পঁচাত্তর) পিচ ইয়াবা ট্যাবলেট সহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীদেরকে আটক করেন।

আটকৃত আসামী রংপুর জেলার মিঠাপুকুর থানার শেরুডাঙ্গা গ্রামের ইসহাক আলীর এর ছেলে (৩৫), ঢাকার ধামরাইয়ের বৈদ্যা এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে সামাদ (৪৩)।

এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। গনমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব ১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি.জন রানা জানান-প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাকদ ব্যবসায়ীরা স্বিকার করেছেন,তারা আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে ঢাকার বিভিন্ন জেলায় এই মাদক ব্যবসা করে আসছে।

আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনের মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে ঢাকা রমনা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির