১১ জুন শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস: বনশ্রী বিশ্বাস স্মৃতি কনা

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভানেত্রী, ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য, রিজিওন চেয়ারপারসন জেলা ৩১৫ বি টু, লায়ন্স ইন্টারন্যাশনালের প্রতিষ্ঠিতা, ওমেন ওরিন্টেড লায়ন্স ক্লাব অফ ঢাকা মনিং সান, মুক্তিযোদ্ধার সন্তান, বনশ্রী বিশ্বাস স্মৃতি কনা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস’ উপলক্ষে এক বার্তায় বলেছেন, ১১ জুন শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস। আজ বৃহস্পতিবার আমাদের দেশকাল টিমের সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ২০০৮ সালের এই দিন দীর্ঘ ১১ মাস কারাভোগের পর মুক্ত হন। এ দিনটি প্রকৃতপক্ষে শুধু শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস। কারণ, তিনি সারা জীবন ধরে গণতন্ত্রের জন্য ও মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন। ২০০৭ সালে যেদিন বঙ্গবন্ধুকন্যাকে বন্দী করা হয়েছিল, সে‌ দিন শুধু তাঁকেই নয়, গণতন্ত্রকেও বন্দী করা হয়েছিল।’

বনশ্রী বিশ্বাস স্মৃতি কনা জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে পরম করুণাময়ের কাছে দেশবাসীকে প্রার্থনা করার আহ্বান জানিয়েছেন।

একই সঙ্গে বনশ্রী বিশ্বাস স্মৃতি কনা বলেন, বাংলাদেশ কে একটি উন্নত সমৃদ্ধ দেশে উন্নীত করা এবং জাতির পিতার আজীবনের লালিত স্বপ্ন একটি শোষন হীন সমাজ ব্যবস্হা বাস্তবায়নে শেখ হাসিনার বিকল্প নেতৃত্ব এবং আওয়ামী লীগের বিকল্প দল এখন ও বাংলাদেশে অনুপস্হিত। তাই আজকের এই দিনে সকলের প্রতি আমার আহবান , আসুন আমরা সবাই মিলে শেখ হাসিনার হাতকে আর ও শক্তিশালী করে বাংলাদেশ থেকে অন্যায়, অত্যাচার ও লুটতরাজের রাজনীতির চির অবসান ঘটাই। তবেই বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সহ আমাদের মুক্তি সংগ্রামের জন্য আত্মাহুতি দেওয়া সকল শহীদ দের আত্মা শান্তি পাবে।

পুরাতন বার্তা…

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© All rights reserved | Jamunar Barta

Desing & Developed BY লিমন কবির